জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: গত শনিবার সোয়াই মানসিং স্টেডিয়ামে রাজস্থান রয়্য়ালস ও রয়্য়াল চ্য়ালেঞ্জার্স বেঙ্গালুরু (RR vs RCB, IPL 2024) মুখোমুখি হয়েছিল। পাঁচ বল হাতে রেখে সঞ্জু স্য়ামসনরা ছয় উইকেটে হারিয়ে দেন ফাফ দুপ্লেসিসদের। আর এই ম্য়াচের পর খবরে এসেছেন রাজস্থানের তারকা স্পিনার যুজবেন্দ্র চাহাল (Yuzvendra Chahal)। তিনি খেলার পর বিরাট কোহলির (Virat Kohli) সঙ্গে একটি ছবি তুলিয়েছিলেন। আবেগি সেই ফ্রেমে দেখা যাচ্ছে, চাহাল জড়িয়ে ধরেছেন কোহলির কোমর। কোহলির হাত চাহালের কাঁধে। এই ছবি দু'দিন আগেই চাহাল তাঁর ইনস্টাগ্রামে শেয়ার করেছেন। বিগত ৪৮ ঘণ্টায় ১৪ লক্ষের উপর লাইক পেয়েছে সেই ছবি।



COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন: ষাটের সেক্স বোম্ব! রবি শাস্ত্রীর দাবি, 'তিনি হটি, তিনি নটি এবং...'


 


এর মধ্য়েই ইন্টারনেট দুনিয়ায় এই ছবিকে ঘিরে একটি খবর ঘুরছে। মাহিয়া ১৮ নামের এক ইউজার তাঁর এক্স হ্য়ান্ডেলে দু'টি স্ক্রিনশট শেয়ার করেছেন। একটিতে দেখা যাচ্ছে যে, চাহালের ইনস্টা ফলোয়ার্স সংখ্য়া ৯.৪ মিলিয়ন ফলোয়ার্স, অন্য়টিতে চাহালের ইনস্টা ফলোয়ার্স সংখ্য়া ১৯.৪ মিলিয়ন। তাঁর দাবি কোহলির সঙ্গে ছবি শেয়ার করার পরেই নাকি চাহালের ফলোয়ার্স সংখ্য়া ১০ মিলিয়ন বেড়ে গিয়েছে রাতারাতি। চাহালের ফলোয়ার্স ছাপিয়ে গিয়েছে মালাইকা অরোরা (১৮.৮ মিলিয়ন ফলোয়ার্স) ও দিলজিৎ দোসাঞ্জের (১৯.৩ মিলিয়ন ফলোয়ার্স) মতো সেলেবকেও। এই মর্মেই অনেক নিউজ পোর্টালে দেদারে খবর হয়েছে। তবে এই খবর নিছকই ভুয়ো। ফ্যাক্ট চেক করলেই দেখা যাবে যে, চাহালের ইনস্টা ফলোয়ার্স সংখ্য়া ৯.৪ মিলিয়ন ছিল, সেটাই আছে। কারণ দেখতে গেলে চাহালের জীবনে এমন কিছু ঘটে যায়নি বা চাহাল নিজে এমন কিছুই করেননি যে, তাঁর অনুরাগীর সংখ্য়া বেড়ে যাবে। 


এই মুহূর্তে আইপিএলে পাঁচ ম্য়াচে বিরাটের রান ৩১৬। করেছেন একটি সেঞ্চুরি ও জোড়া হাফ সেঞ্চুরি। তাঁর স্ট্রাইক রেট ১৪৬.২৯। অরেঞ্জ ক্য়াপ রয়েছে তাঁর মাথায়। তবে অনেকেই প্রশ্ন তুলেছেন বিরাটের স্ট্রাইক রেট নিয়ে। 


আরও পড়ুন: India's T20 World Cup 2024 Squad: আগুনে ফর্মে সিএসকে নক্ষত্র, তাঁকে ছাড়া ভারতের বিশ্বকাপ 'অসম্ভব'! কে বললেন?


 


 



 



 

 

Loaded2.67%
 

 

 



 


 

 


 


 


 


 

 


 

 


 

 


 


 

 


 

 


 

 


 


 

 


 

 


 

 


 


 


 


 

 


 

 


 

 


 


 


 


 


 


 

 


 

 


 


 

 


 

 


 


(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)