Ravi Shastri: ষাটের সেক্স বোম্ব! রবি শাস্ত্রীর দাবি, 'তিনি হটি, তিনি নটি এবং...'

Ravi Shastri's ‘hottie’ post: ছবি শেয়ার করে ক্যাপশনে রবি শাস্ত্রী লেখেন, 'আমি হটি, আমি নটি, আমি সিক্সটি'। এই ক্যাপশনে তাঁর এক্স হ্যান্ডেলে এই ছবি শেয়ার হতেই অনুরাগীদের একাংশের মত, হয় নতুন অ্যাড নয়তো হ্যাক হয়েছে 'শাস্ত্রীজি'র এক্স হ্যান্ডেল। 

Updated By: Apr 10, 2024, 01:14 PM IST
Ravi Shastri: ষাটের সেক্স বোম্ব! রবি শাস্ত্রীর দাবি, 'তিনি হটি, তিনি নটি এবং...'
ফোটো- এক্স হ্যাণ্ডেল

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: মাত্র ১ ঘণ্টায় ইন্টারনেট সেনসেশন হয়ে উঠেছেন প্রাক্তন ভারতীয় ক্রিকেটার-কোচ রবি শাস্ত্রী। বাথরোব পরা ছবি শেয়ার করেছেন তিনি। সে না হয় হল, কিন্তু ছবির ক্যাপশন! তা নিয়েই এত হইচই। ছবি শেয়ার করে ক্যাপশনে রবি শাস্ত্রী লেখেন, 'আমি হটি, আমি নটি, আমি সিক্সটি'। এই ক্যাপশনে তাঁর এক্স হ্যান্ডেলে এই ছবি শেয়ার হতেই অনুরাগীদের একাংশের মত, হয় নতুন অ্যাড নয়তো হ্যাক হয়েছে 'শাস্ত্রীজি'র এক্স হ্যান্ডেল। 

আরও পড়ুন, India's T20 World Cup 2024 Squad: আগুনে ফর্মে সিএসকে নক্ষত্র, তাঁকে ছাড়া ভারতের বিশ্বকাপ 'অসম্ভব'! কে বললেন?

প্রায় ১ ঘণ্টায় ১.১ মিলিয়ন মানুষ দেখে ফেলেছেন রবি শাস্ত্রীর সেই ছবি। লাফিয়ে বাড়ছে ভিউয়ারের সংখ্যা। ইতিমধ্যেই আট হাজার ৪০০ লাইকও পড়েছে ওই ছবিতে। কেউ কেউ সন্দেহ করেছেন রবি শাস্ত্রীর এক্স অ্যাকাউন্ট হ্যাক করা হয়েছে, অন্যরা অনুমান করেছেন  তিনি কোনও আসন্ন বিজ্ঞাপনের টিজার হিসাবে ছবিটি শেয়ার করেছেন। আবার কয়েকজন প্রাক্তন ক্রিকেটারের জন্য তাদের কৃতজ্ঞতা প্রকাশ করেছেন।

একজন ইউজার তো লিখেই ফেললেন, “60 এর ম্যা ইতনা হ্যান্ডসাম হোনা তো ম্যায় ভি ডিজার্ভ করতা হুঁ। কারও আবার কমেন্ট, "রিল্যাক্স, বয়েজ, একাউন্ট হ্যাক ভি হো সক্তা হ্যায়।'' কারও মত, এই ট্যুইট দেখব আশা করিনি। তবে কিছু কিছু অনুরাগী ভালোও বেসেছেন প্রাক্তন ক্রিকেটারের এই পোস্ট, লিখেছেন, একদম ঠিক ক্যাপশন। 

আরও পড়ুন, WATCH | Hardik Pandya: মহাদেবের চরণেই ঘুরেছে চাকা, এবার মুরারীর শক্তি প্রার্থনায় হার্দিক

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.