নিজস্ব প্রতিবেদন : বিশ্বকাপে নতুন জুতো পরে খেলবেন বিরাট কোহলি। এ খবর পুরনো। ইংল্যান্ড উড়ে যাওয়ার আগেই এক ক্রীড়া সরঞ্জাম প্রস্তুতকারক সংস্থা বিরাট কোহলির জন্য বিশেষ এডিশন-এর জুতো প্রস্তুত করেছিল। শুধুমাত্র ভারতীয় অধিনায়কের জন্য ১৫০টি স্পেশাল এডিশন-এর জুতো প্রস্তুত করেছে সেই ক্রীড়াসরঞ্জাম প্রস্তুতকারক সংস্থা। জুতোগুলিতে সোনালি স্পাইক রয়েছে। বিরাট কোহলি সেই জুতো পরে মাঠে নামার জন্য মুখিয়ে রয়েছেন বলে জানিয়েছিলেন।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন-  ICC World Cup 2019 : ভারত-পাক ম্যাচের নিরাপত্তায় থাকবে বিশেষ সশস্ত্র বাহিনী



ইংল্যান্ডে পা রেখেছেন কোহলরা। ৩০ মে থেকে শুরু হচ্ছে বিশ্বকাপ। ৫ জুন দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে ম্যাচ দিয়ে ভারতের বিশ্বকাপ অভিযান শুরু হবে। তার আগে বাংলাদেশ ও নিউজিল্যান্ডের বিরুদ্ধে প্রস্তুতি ম্যাচ খেলবে ভারতীয় দল। ইতিমধ্যে বিশ্বকাপ নিয়ে ভারতীয় সমর্থকদের মধ্যে উত্সাহ-উদ্দীপনার পারদ চড়ছে। ভারতীয় ক্রিকেটারদের মধ্যেও একইরকম উত্তেজনা লক্ষ্য করা যাচ্ছে। এরই মাঝে বিরাট কোহলিকে পাওয়া গেল নতুন ভূমিকায়। ইংল্যান্ডে পা রেখেই তিনি হয়ে গেলেন ডান্সার।


আরও পড়ুন-  ক্যাপ্টেনের জন্য! বিশেষ জুতো পরে বিশ্বকাপে খেলবেন বিরাট কোহলি



এক জোড়া নতুন জুতো পেয়ে আনন্দে নেচে উঠলেন বিরাট কোহলি। একটি সংস্থা তাঁর জন্য বিশেষ এডিশন-এর ফর্মাল শু তৈরি করেছে। সেই জুতো জোড়া পেয়েছেন বিরাট কোহলি। ইনস্টাগ্রামে সেই নতুন জুতো পরে একটি নাচের ভিডিয়ো শেয়ার করলেন কোহলি।