নিজস্ব প্রতিবেদন: অস্ট্রেলিয়া হোক বা ইংল্যান্ড! বিদেশের মাটিতে টেস্ট জেতাটা অভ্যাসে পরিণত করে ফেলেছে ভারত। কোহলির ক্যাপ্টেনসিতে মোহিত অজি স্পিন কিংবদন্তি শেন ওয়ার্ন (Shane Warne)। বিরাটের ভূয়সী প্রশংসা করলেন ওয়ার্ন।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

স্কাই স্পোর্টসকে দেওয়া এক সাক্ষাৎকারে ওয়ার্ন বলেন, "ভারতীয় দলের সবাই কোহলির দিকে তাকিয়ে থাকে। ওকে দলের সবাই সম্মান করে। কোহলির জন্য সবাই খেলে, ও সমর্থন পায় সকলের। এটা একজন ক্যাপ্টেনের জন্য গুরুত্বপূর্ণ যে, গোটা দল তার জন্য খেলছে। বিরাট যেভাবে নিজেকে ধরে রেখেছে, আমাদের সবার বলা উচিত ধন্যবাদ বিরাট। ও টেস্ট ক্রিকেট ভালবাসে এটাই ওর অগ্রাধিকার। ইন্ডিয়া বিশ্ব ক্রিকেটের পাওয়ারহাউজ। আর কোহলি এই গ্রহের সবচেয়ে বড় সুপারস্টার। বিরাট বলে টেস্ট ক্রিকেট সবচেয়ে গুরুত্বপূর্ণ। ও বলেছে আমরা অস্ট্রেলিয়া এবং ইংল্যান্ডে গিয়ে জিতব।"


আরও পড়ুন: BCCI: কী করে এমনটা করলেন শাস্ত্রী-কোহলি! বোর্ডকে জবাবদিহি করতে হবে


কোহলির অধিনায়কত্ব নিয়ে ওয়ার্ন আরও বলেন, "বিরাট যেভাবে নেতৃত্ব দিচ্ছে দলকে, ও একটা বিশ্বাস তৈরি করে ফেলেছে। যেটা স্পোর্টসে সবচেয়ে গুরুত্বপূর্ণ। বিশ্বাস না করলে সাফল্য আসবে না। বোঝা যাবে না, টিম হিসেবে কে কতটা ভাল। বিরাটকে দেখতে ভাললাগে। দীর্ঘজীবী হোক টেস্ট ক্রিকেট। আমরা বিরাট কোহলিকে পেয়েছি। ও দয়া করে যেন দীর্ঘদিন ক্রিকেট খেলে।"১৭১ রানে ইংরেজদের দুরমুশ করেছে বিরাট কোহলি অ্যান্ড কোং। দীর্ঘ ৫০ বছর পর ফের কেনিংটন ওভালে জিতল ভারত।


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)