নিজস্ব প্রতিবেদন : অটোগ্রাফ তাঁর চাই না। অটোগ্রাফ দিতে চায় সে। আর এমনই আবদার নিয়ে সে গিয়েছিল বিরাট কোহলি ও অনুষ্কা শর্মার সামনে। দেশে-বিদেশে রোজ লাখ লাখ ভক্তের মুখোমুখি হন ভারতিয় অধিনায়ক। তাঁদের মধ্যে বেশিরভাগই একটা অটোগ্রাফ বা একখানা সেলফির আবদার নিয়ে আসেন কোহলির সামনে। কোহলি কখনও কখনও হাসি মুখে আবদার মেটান। কখনও আবার তাড়হুড়ো থাকায় ভক্তদের ভিড় এড়িয়ে যান। কিন্তু এখনও পর্যন্ত কোহলির হয়তো এমন ভক্তের সঙ্গে দেখা হয়নি। খুদে ভক্ত নিজেই অটোগ্রাফ দিয়ে গেলেন বিরাট কোহলিকে। হা করে দেখা ছাড়া আর হাসি মুখে সেই মুহূর্ত উপভোগ করা ছাড়া আর কিছুই করার ছিল না বিরাট কোহলি ও অনুষ্কা শর্মার।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন-  ব্যাটের বদলে বাঁশির সুরে সোশ্যাল মিডিয়ায় ঝড় তুললেন গব্বর, ভাইরাল ভিডিয়ো



ক্যারিবিয়ান সফর শেষে সেই খুদে ভক্তের সঙ্গে আলাপ হল বিরাট-অনুষ্কার। বিরাট কোহলি প্রথমে থমকে দাঁড়ালেন। খুদের বক্তব্য শুনলেন। তার পর হাঁটতে থাকা অনুষ্কাকে থামালেন। বললেন, একটু দাঁড়িয়ে যাও। ওর একটা অটোগ্রাফ লাগবে। টুইটারে পুরো ঘটনার একটি ভিডিয়ো পোস্ট করেছেন সেই খুদের কাকা। তিনি লিখেছেন, আমার সাত বছরের ভাইপো জামাইকায় গিয়েছিল প্রথম টেস্ট দেখতে। বিরাট কোহলির সঙ্গে ওর যখন দেখা হল তখন আশেপাশে কোনও নিরাপত্তরাক্ষী ছিল না। ও বিরাটের সামনে গিয়ে বলল, আপনার কি আমার অটোগ্রাফ চাই? এর পর


আরও পড়ুন-  "আশারাম বাপু-রাম রহিম আইনের হাত থেকে রক্ষে পায়নি, শামি কে?" বিস্ফোরক হাসিন



ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে দুটি টেস্টেই জয় পেয়েছে কোহলির ভারতীয় দল। সেই সঙ্গে বিরাট কোহলি অধিনায়ক হিসাবে নতুন রেকর্ড গড়েছেন। টেস্ট জয়ের নিরিখে তিনি এখন এম এস ধোনির থেকেও এগিয়ে। এর আগে অ্যান্টিগায় সিরেজের প্রথম টেস্ট জিতে বিরাট দেশের বাইরে টেস্ট জয়ের নিরিখে সৌরভ গঙ্গোপাধ্যায়কে টপকে গিয়েছিলেন। এবার ধোনিকেও ছাপিয়ে গেলেন তিনি।