ব্যাটের বদলে বাঁশির সুরে সোশ্যাল মিডিয়ায় ঝড় তুললেন গব্বর, ভাইরাল ভিডিয়ো

বাঁশির সুর থেকেই বহুদিনের চর্চার ছাপ স্পষ্ট।

Updated By: Sep 4, 2019, 12:10 PM IST
ব্যাটের বদলে বাঁশির সুরে সোশ্যাল মিডিয়ায় ঝড় তুললেন গব্বর, ভাইরাল ভিডিয়ো

নিজস্ব প্রতিবেদন : ব্যাট হাতে বাইশ গজে বোলারদের ঘুম কেড়ে নেন তিনি। কিন্তু সেই ব্যাট ধরা হাতের যাদুতেই যদি ফুটে ওঠে মধুর সুর? হেঁয়ালি নয়, বংশীবাদকের অবতারে এভাবেই সকলকে তাক লাগিয়ে দিয়েছেন ভারতীয় ওপেনার শিখর ধাওয়ান। একেবারে পাকা বংশীবাদকের মতো সুরের মুর্ছনায় সবার মন জয় করে নিলেন গব্বর। ওপেনার ব্যাটসম্যানের বাঁশির সুরে মোহিত নেটিজেনরা। প্রতিভাবান ক্রিকেটারের আড়ালে যে এক বংশীবাদকও লুকিয়ে, তা কে জানত!

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

A fresh start.. Trees, the wind, the ocean & some music = bliss.

A post shared by Shikhar Dhawan (@shikhardofficial) on

মঙ্গলবার সকালে নিজের  ইনস্টাগ্রামে একটি ভিডিয়ো পোস্ট করেন শিখর। সামনে সুদূর-বিস্তৃত সমুদ্র সৈকত। হাওয়ায় দোদুল্যমান নারকেল গাছের সারি। সমুদ্র ও আকাশের নীল রঙ যেন মিশে গিয়েছে দিগন্তে। আর তারই মাঝে কোনও এক উঁচু বাড়ির ছাদে বা বারান্দায় শিখর। ক্যামেরার দিকে পিছন ফিরে দাঁড়িয়ে তিনি। পাকা বংশীবাদকের মতো সুর ফুটিয়ে তুলছেন। বাঁশির সুর থেকেই বহুদিনের চর্চার ছাপ স্পষ্ট। চারপাশের নৈস্বর্গিক দৃশ্য তার সুরের যাদুতে যোগ করল এক ভিন্ন মাত্রা। শিখরের সুর ও প্রাকৃতিক সৌন্দর্য্যের কম্বিনেশনে এক কথায় বোল্ড নেটিজেনরা।

মুহূর্তে সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে বংশীবাদক শিখরের ভিডিয়ো। তবে, শিখরের ডাই-হার্ড ফ্যানদের কাছে এটা নতুন খবর নয়। জানা গিয়েছে প্রায় ৪ বছর ধরেই বাঁশি বাজানোর তালিম নিচ্ছেন শিখর। ব্যাট হাতে নেট প্র্যাকটিসের মতোই বাঁশি হাতে চলে চর্চা। তালিম নেন তাঁর গুরু বেণুগোপালের কাছে। এভাবেই ধীরে ধীরে বাঁশির সুর রপ্ত করেছেন গব্বর। গত বছর জুনে সেই তালিম পর্বের একটি ভিডিয়োও পোস্ট করেছিলেন শিখর। সেখানে প্রশিক্ষকের সঙ্গে বাঁশির সুর ফুটিয়ে তুলতে দেখা যায় তাঁকে। "এখনও আমাকে অনেকটা শিখতে হবে, কিন্তু শেখা শুরু করতে পারায় আমি খুশি", বলেছিলেন শিখর। সেই ভিডিয়োর মাধ্যমেই নিজের আলাদা দিক প্রথম খোলসা করেন তিনি। 

আরও পড়ুন - "আশারাম বাপু-রাম রহিম আইনের হাত থেকে রক্ষে পায়নি, শামি কে?" বিস্ফোরক হাসিন

.