জি ২৪ ঘন্টা ডিজিটাল ব্যুরো: আচ্ছা এমন যদি হয় ভারতীয় কিংবা পছন্দের বিদেশি খাবার মুখে তোলার সময়, কানে ভেসে আসছে কিশোর কুমারের (Kishore Kumar) গান। চোখের সামনে জায়ান্ট স্ক্রিনে চলছে বিরাট কোহলির (Virat Kohli) মারকাটারি ব্যাটিং। হ্যাঁ এমনই সুযোগ চলে আসতে পারে মুম্বইয়ের (Mumbai) খাদ্যরসিক মানুষদের জন্য। কারণ এ বার মুম্বইয়ে রেস্তরাঁ খুলতে চলেছেন টিম ইন্ডিয়ার (Team India) প্রাক্তন অধিনায়ক। জুহুতে রয়েছে কিশোর কুমারের বাংলো ‘গৌরী কুঞ্জ’। শোনা যাচ্ছে সেই বাংলো লিজ নিয়েছেন বিরাট। তবে পুরো বাংলোটি নয়, সেটির একতলার একটি অংশ রেস্তরাঁ খোলার জন্য নিয়েছেন 'কিং কোহলি'। পাঁচ বছরের জন্য ওই লিজ নেওয়া হয়েছে বলে জানা গিয়েছে।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

এক সর্বভারতীয় সংবাদমাধ্যমে প্রকাশিত প্রতিবেদন অনুসারে, খুব দ্রুতই ওই রেস্তরাঁ সাধারণ মানুষের জন্য খুলে যেতে পারে। এর আগে ২০১৭ সালে নয়াদিল্লির আর কে পুরম এলাকাতেও একটি রেস্তরাঁ খুলেছিলেন বিরাট। এটি হতে চলেছে তাঁর দ্বিতীয় রেস্তরাঁ। কিশোরের স্মৃতিবিজড়িত গৌরী কুঞ্জ মুম্বইয়ের রীতিমতো দর্শনীয় এক স্থান। সেখানে থাকেন কিশোরের বড় ছেলে অমিত কুমার। শোনা যায়, এখানকার গাছগুলির আলাদা আলাদা নাম দিতেন তিনি। তাছাড়া ভিন্টেজ গাড়ির অসামান্য সব সংগ্রহ ছিল তাঁর। সেগুলি আজও পার্ক করা রয়েছে এখানে। এবার এই বিখ্যাত বাংলোর সঙ্গে জুড়ে গেল বিরাটের নামও। 


আরও পড়ুন: Rohit Sharma & Virat Kohli, Asia Cup 2022 : সুপার-ফোরের চাপ কমাতে বিচ ভলি, রোয়িংয়ে মজে রোহিতের টিম ইন্ডিয়া, ভিডিয়ো ভাইরাল


আরও পড়ুন: IND vs PAK, Asia Cup 2022 : আরও দুবার বাইশ গজে 'মাদার অফ অল ব্যাটেল', কিন্তু কীভাবে? জেনে নিন


তবে ক্রিকেটারদের মধ্যে রেস্তরাঁ খোলার ঘটনা এই প্রথম নয়। এর আগে জাহির খান, কপিল দেব, রবীন্দ্র জাদেজার মতো ভারতীয় ক্রিকেটাররাও রেস্তরাঁর মালিক হয়েছেন। তবে কোহলি কেবল রেস্তরাঁর ব্যবসা করতে এলেন সেটা কিন্তু নয়। পোশাক, সুগন্ধী, জুতো নানা ব্যবসাতেই বিনিয়োগ করতে দেখা গিয়েছে তাঁকে। অর্থাৎ বাইশ গজে রাজত্ব করার পাশাপাশি নানা দিকেই পরীক্ষা করতে আগ্রহী বিশ্ব ক্রিকেটের এই তারকা ব্যাটার। 


এই মুহূর্তে এশিয়া কাপ খেলতে সংযুক্ত আরব আমিরশাহীতে রয়েছেন বিরাট। প্রায় তিন বছর হয়ে গেল আন্তর্জাতিক ক্রিকেটে শতরান নেই তাঁর। এই অবস্থায় গত ৩১ অগস্ট হংকংয়ের বিরুদ্ধে অর্ধশতরান পেয়েছেন তিনি। প্রথম ম্যাচে পাকিস্তানের বিরুদ্ধে ৩৫ রান করেছিলেন তিনি। রবিবার অর্থাৎ ৪ সেপ্টেম্বর থেকে শুরু হবে টিম ইন্ডিয়ার 'সুপার-ফোর' অভিযান। সেখানে ভারতের সামনে রয়েছে পাকিস্তান, শ্রীলঙ্কা ও আফগানিস্তান। এমন তিন গুরুত্বপূর্ণ ম্যাচে বিরাট তাঁর ব্যাটিং বিক্রম দেখান কিনা সেটাই দেখার। 


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)