নিজস্ব প্রতিবেদন : এশিয়ার প্রথম অধিনায়ক হিসেবে অস্ট্রেলিয়ার মাটিতে সিরিজ জয়ের নজির গড়লেন বিরাট কোহলি। ঐতিহাসিক টেস্ট জয়ের দিনেই বিরাটের স্ত্রী-সঙ্গ আরও একবার প্রকাশ্যে এল। বিরাট বরাবরই বলে থাকেন, অনুষ্কাই তাঁর অনুপ্রেরণা। আসলে ২০১৫ সালে বিশ্বকাপে বিরাটের খারাপ ফর্মের জন্য গ্যালারিতে থাকা বান্ধবী অনুষ্কাকেই দায়ী করেছিলেন ক্রিকেট ভক্তরা। সেই বান্ধবী এখন স্ত্রী। সিডনিতে সিরিজ জিতে স্ত্রী অনুষ্কাকে সঙ্গে নিয়েই গোটা স্টেডিয়াম ঘুরলেন খোশমেজাজে। চার বছর পর সেই অস্ট্রেলিয়াতেই যেন নিন্দুকদের নিঃশব্দেই জবাব দিলেন কিং কোহলি।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন - সিডনিতে 'বিরুষ্কা শো'! ডনের দেশে সিরিজ জিতে মাঠেই অনুষ্কাকে জড়িয়ে ধরলেন বিরাট


ভারতীয় ক্রিকেটে বিভিন্ন সময়ে 'লেডি লাক' ঘুরে ফিরে এসেছে। ২০১৫ সালে বিশ্বকাপে বিরাট কোহলির খারাপ ফর্মের জন্য দায়ী করা হয়েছিল অনুষ্কার উপস্থিতিকেই৷ অনেকেই অনুষ্কাকে 'আনলাকি' বলেছিলেন সেই সময়। এমনকী বিরাট-অনুষ্কার প্রেমকাহিনি নিয়েও উঠেছিল বিতর্কের ঝড়৷ তবে এসব সমালোচনায় কান না দিয়ে বিরাট কিন্তু অনুষ্কাকে 'লাকি' বলে এসেছেন। সিডনিতে ইতিহাস গড়ে সেই 'লাকি' অনুষ্কাকেই কাছে ডেকে নিলেন কোহলি। যেন এক বৃত্ত সম্পন্ন হল। যা সাফল্যের চাদরে ঢাকা।



বিরাটের ঐতিহাসিক সাফল্যের দিনেও সেই স্ত্রী অনুষ্কার ছোঁয়া পেলেন বিরাট। গোটা স্টেডিয়ামে তখন ভিকট্রি ওয়াক দিচ্ছেন 'বিরুষ্কা'। সিডনিতে সব ছবি তখন ম্লান করে লাইমলাইটে বিরাট-অনুষ্কা।