নিজস্ব প্রতিবেদন: তারকা পেসার জশপ্রীত বুমরাহকে কাউন্টি ক্রিকেটে না খেলার পরামর্শ দিচ্ছেন প্রাক্তন পাক পেসার ওয়াসিম আক্রম। কাউন্টি খেলার পরিবর্তে সেই সময়ে বিশ্রাম নেওয়ার পরামর্শ দিচ্ছেন সুলতান অফ সুইং।  


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

 


প্রাক্তন ভারতীয় ওপেনার আকাশ চোপড়ার সঙ্গে আলাপচারিতায় বুমরাহর উদ্দেশ্যে এই কথা বলেন আক্রম। ক্রিকেটের তিনটে ফরম্যাট চুটিয়ে খেললেও এখনও কাউন্টি খেলেননি  ভারতের এই তারকা পেসার।  নিজের সময়ে ল্যাঙ্কাশায়ারের হয়ে চুটিয়ে কাউন্টি ক্রিকেট খেলেছেন আক্রম। তবে এখন পরিস্থিতি বদলেছে।  আক্রম বলছেন, "ভারতীয় ক্রিকেটাররা এখন সারা বছর ধরে চুটিয়ে ক্রিকেট খেলে। আর বুমরাহ বিশ্বের অন্যতম সেরা বোলার। তাই যখন ক্রিকেট থাকবে না, তখন বিশ্রাম নেওয়াই শ্রেয়। "



এর ফলে অনেক তরতাজা আর ফিট হয়ে মাঠে ফেরা যাবে বলে মনে করেন টেস্টে ৪১৪ উইকেটের মালিক। একইসঙ্গে টি-টোয়েন্টি ক্রিকেটের পারফরম্যান্স দেখে কোনও ক্রিকেটারকে বিচার করার পক্ষপাতী নন প্রাক্তন এই ক্রিকেটার। টেস্ট ক্রিকেটের পারফরমেন্সই তাঁর কাছে অগ্রাধিকার পায় বলে পরিষ্কার করে দিয়েছেন তিনি। তরুণ ক্রিকেটারদের উদ্দেশ্যে আক্রমের বার্তা, নিজের খেলাকে আরও উন্নত করতে প্রথম শ্রেণির ক্রিকেট খেলা।



আরও পড়ুন - তোমার মতো কত প্লেয়ার এল, গেল! শামিকে বলেছিলেন ধোনি