জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: পাকিস্তান সুপার লিগ (Pakistan Super League, PSL) মানেই খবরের খনি। ক্রিকেটের চেয়েও অনেক বেশি অক্রিকেটীয় কারণে খবরে আসে ওয়াঘার ওপারের এই ফ্র্যাঞ্চাইজি ভিত্তিক লিগ। কখনও ক্রিকেটারের আচরণ নিয়ে সমালোচনার ঝড় ওঠে তো কখনও দলের সাপোর্ট স্টাফের ব্যবহার নিয়ে। এবার খবরের শিরোনামে এলেন সেই দেশের কিংবদন্তি জোরে বোলার ওয়াসিম আক্রম (Wasim Akram)। দল হেরে যাওযায় মাথা ঠিক রাখতে পারেননি তিনি। রাগের বশে কার্যত ড্রেসিংরুমে করলেন 'গুন্ডামি'! আক্রমের কার্যকলাপের যে ভিডিয়ো ভাইরাল হয়েছে, তা দেখার পর একটাই প্রশ্ন মাথায় এসেছে ক্রিকেট ফ্যানদের, এ কোন আক্রম!



COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুনIPL 2023 | SRH: সিংহের দেশে করেছেন প্রবল হুঙ্কার! প্রোটিয়া যোদ্ধাই হলেন 'অরেঞ্জ আর্মি'র সেনাপতি


কিংবদন্তি আক্রমকে করাচি কিংস তাদের প্রেসিডেন্ট পদে বসিয়েছে। কিন্তু একেবারেই পিএসএলে ভালো সময়ের মধ্যে দিয়ে যাচ্ছে না আক্রমের টিম। এই মরসুমে এই নিয়ে চার ম্যাচ হেরে বসেছে করাচি কিংস। গত বুধবার মুলতান সুলতানের বিরুদ্ধে শেষ ওভারের থ্রিলারে করাচি কিংস হেরে যায় তিন রানে। এই নিয়ে তিন ম্য়াচই এভাবে শেষ ওভারে হারল করাচি। মুলতানের বিরুদ্ধে করাচির হারের পর আর নিজেকে ঠিক রাখতে পারেননি প্রাক্তন বাঁ-হাতি জোরে বোলার। রাগের মাথায় লাথি মেরে ড্রেসিংরুমের চেয়ার ফেলে দেন তিনি। টস হেরে প্রথমে ব্যাট করে মুলতান তুলেছিল ২০ ওভারে ১৯৬ রান। রান তাড়া করতে নেমে করাচির, জেতার জন্য় শেষ ওভারে প্রয়োজন ছিল ২২ রান। আব্বাস আফ্রিদি শেষ ওভারে আসেন। বেন কাটিং ও ইমাদ ওয়াসিম দু'জনেই ছক্কা হাঁকিয়ে টার্গেট নিয়ে আসেন চার বলে ছয়তে। কিন্তু শেষ পর্যন্ত আর তাঁরা বৈতরণী পার করাতে পারেননি। আর এই হার মেনে নিতে পারেননি আক্রম।



(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)