নিজস্ব প্রতিবেদন: হোবার্ট হ্যারিকেনসের (Hobart Hurricanes) ব্যাটার বেন ম্যাকডারমট (Ben McDermott) অসাধারণ একটি ছক্কা হাঁকিয়ে ছিলেন। তাঁর উড়ন্ত ছক্কা পৌঁছে যায় মাঠের বাইরে। কিন্তু এরপরই ঘটে যায় বিপত্তি। ম্যাকডারমটের উড়ে আসা বল তালুবন্দি করতে গিয়ে এক ফ্যান ফসকান। সেই বলই তারপর ফ্যানের কপাল ফাটায়। সঙ্গে সঙ্গে শুরু হয়ে যায় রক্তপাত! যদিও ফ্যান ক্যাচ হাতছাড়া করার আক্ষেপে ভুলেই যান যে, তিনি চোট পেয়েছেন। বলের আঘাতে মাঠে শুয়ে পড়ার পর সেই ভক্ত মাস্ক খুলে বোঝেন যে, তিনি গুরুতর আহত হয়েছেন। এই ভিডিও রীতিমতো ভাইরাল হয়ে যায়।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন: Natasa Stankovic: পাণ্ডিয়া পত্নীর অচেনা পুরুষের সঙ্গে রোম্যান্স! মুহূর্তে ভাইরাল



চলতি বিগ ব্য়াশ লিগে (Big Bash League, BBL) পার্থ স্কর্চাসের (Perth Scorchers) বিরুদ্ধে আন্দ্রে টাইয়ের ফুলটস বল লেগ সাইডের বাইরে পড়তেই ম্যাকডারমট ছক্কা হাঁকান। এই ম্যাচে ম্যাকডারমট দুর্দান্ত ইনিংস খেলেন। ২৯ বলে ৪১ রান করেন তিনি। যদিও ম্যাকডারমট ব্যাট হাতে সফল হন ঠিকই। কিন্তু তাঁর টিমের বাকি ব্যাটাররা সেভাবে দাঁড়াতে পারেননি। ১২৯ রানে গুটিয়ে যায় দল। ঘটনাচক্রে টুর্নামেন্টের দ্বিতীয় ম্যাচে ৫৩ রানে হেরে যায় হ্যারিকেনস।


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)