নিজস্ব প্রতিবেদন:   অ্যাডিলেড ওভালে পিঙ্ক টেস্টে অস্ট্রেলিয়ার তরুণ অল রাউন্ডার ক্যামেরন গ্রিনের খেলা নিয়ে অনিশ্চয়তা। ভারতের বিরুদ্ধে প্রথম টেস্টের দলে থাকা গ্রিন ভারতের বিরুদ্ধে গোলাপি বলের প্রস্তুতি ম্যাচে মাথায় চোট পেলেন। বুমরাহর জোরালো শট সোজা গিয়ে লাগে গ্রিনের মাথায়। বোলিংয়ের সময় ফলো থ্রু-তে মাথায় বল লাগার পরেই তিনি মাঠ ছাড়েন। যদিও ব্যাট করতে নামেন নি ক্যামেরণ গ্রিন। তার পরিবর্তও নিয়েছে অস্ট্রেলিয়া এ দল। স্বাভাবিকভাবেই অ্যাডিলেড ওভালে প্রথম টেস্টে গ্রিনের খেলা নিয়ে সংশয় দেখা দিয়েছে।



COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন- পিঙ্ক বলে প্রস্তুতি ম্যাচে বুমরাহকে 'Guard of Honour' দিলেন কোহলিরা



সিডনিতে তিন দিনের প্রস্তুতি ম্যাচে ভারতীয় ইনিংসের তখন ৪৫ তম ওভার চলছে। বল করতে আসেন অস্ট্রেলিয়া এ দলের ক্যামেরন গ্রিন। আর প্রথম বলেই জোরালো শট সোজা গিয়ে লাগে গ্রিনের মাথায়। তখনই মাটিতে লুটিয়ে পড়েন তিনি। নিজের উইকেটের তোয়াক্কা না করেই গ্রিনের কাছে সবার আগে ছুটে যান নন স্ট্রাইকার এন্ডে দাঁড়িয়ে থাকা মহম্মদ সিরাজ। এদিকে এই ভিডিয়োটি সোশ্যাল-মিডিয়ায়-ভাইরাল হতেই সিরাজের প্রশংসায় পঞ্চমুখ নেটিজেনরা।


 



এরপরই আম্পায়াররা কিছুক্ষণের জন্য খেলা বন্ধ রাখেন। মাঠে ফিজিও এলে গ্রিনকে মাঠ থেকে বের করে নিয়ে যাওয়া হয়। মুহূর্তে ফিল হিউজের স্মৃতি ফিরে আসে সিডনিতে।  


 



আরও পড়ুন- "অস্ট্রেলিয়ানদের থেকে ভারতীয় ক্রিকেটারদের কাছে লকডাউন অনেক কঠিন ছিল!"