পিঙ্ক বলে প্রস্তুতি ম্যাচে বুমরাহকে 'Guard of Honour' দিলেন কোহলিরা

বল হাতেও দাপট দেখালেন বুমরাহ। নিলেন ৩৩ রান দিয়ে ২টি উইকেট।

Edited By: সুখেন্দু সরকার | Updated By: Dec 11, 2020, 07:09 PM IST
পিঙ্ক বলে প্রস্তুতি ম্যাচে বুমরাহকে 'Guard of Honour' দিলেন কোহলিরা
ছবি সৌজন্যে : টুইটার

নিজস্ব প্রতিবেদন:  ১৭ ডিসেম্বর থেকে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে অ্যাডিলেড ওভালে প্রথম টেস্ট খেলতে নামার আগে সিডনিতে তিন দিনের দিন রাতের প্রস্তুতি ম্যাচ খেলতে নেমেছে ভারতীয় ক্রিকেট দল। পিঙ্ক বলে প্রস্তুতি ম্যাচে বিরাট কোহলিহীন ভারতীয় ব্যাটিংয়ের ভরাডুবি।

আরও পড়ুন - ২০২১ সালে কি IPL খেলবেন সুরেশ রায়না? বড়সড় বার্তা দিলেন  

১২৩ রানে ৯ উইকেট পরে যাওয়ার পর জসপ্রীত বুমরাহ-মহম্মদ সিরাজ জুটি ভারতের রানকে টেনে তোলে। শেষ উইকেটের বুমরাহ এবং সিরাজের ৭১ রানের পার্টনারশিপে ভারত ১৯৪ রান তোলে শেষ পর্যন্ত।  

এদিন ৫৭ বলে ৫৫ রানের ঝোড়ো ইনিংস খেলেন জশপ্রীত বুমরাহ। প্রথম শ্রেণির ক্রিকেটে ব্যাট হাতে এই প্রথম হাফ সেঞ্চুরি করলেন জসপ্রীত বুমরাহ। ছটি চার এবং দুটি ছক্কা আসে বুমরাহর ব্যাট থেকে। এর আগে প্রথম শ্রেণির ক্রিকেটে জশপ্রীত বুমরাহর সর্বোচ্চ স্কোর ছিল ১৪। ২০১৪ সালে অস্ট্রেলিয়া এ দলের বিরুদ্ধে এই রান এসেছিল তাঁর ব্যাট থেকে। শুক্রবারের ম্যাচে ৫৫ রান করে নিজের সেই রেকর্ড ভেঙে দিলেন তিনি।

 

৫৫ রানের অপরাজিত ইনিংস খেলার পর ড্রেসিং রুমে ফেরার পথে জশপ্রীত বুমরাহকে গার্ড অব অনার দেন টিম ইন্ডিয়ার সতীর্থরা। যার নেতৃত্বে ছিলেন বিরাট কোহলি। যদিও তিনদিনের প্রস্তুতি ম্যাচে খেলছেন না বিরাট। ইতিমধ্যেই বুমরাহকে গার্ড অব অনার দেওয়ার ভিডিয়ো ভাইরাল হয়ে গিয়েছে সোশ্যাল মিডিয়ায়।

 

ব্যাট হাতে ৫৫ রানের অপরাজিত ইনিংস খেলার পর বল হাতেও দাপট দেখালেন বুমরাহ। নিলেন ৩৩ রান দিয়ে ২টি উইকেট।

আরও পড়ুন -  পিঙ্ক বলে প্রস্তুতি ম্যাচে বুমরাহর হাফ সেঞ্চুরি, ঋদ্ধির দুরন্ত ক্যাচ, শামি-সাইনিদের দাপুটে বোলিং

.