নিজস্ব প্রতিবেদন: বিষয়টি যদি ফ্য়ানের হৃদয় জেতার হয়, তাহলেও এমএস ধোনি (MS Dhoni) ছক্কা মেরেই সেই কাজ করেন। আরও একবার 'ক্যাপ্টেন কুল' (Captain Cool) দেখিয়ে দিলেন যে, কেন তিনি কিংবদন্তি। মঙ্গলবার চেন্নাই সুপার কিংস (Chennai Super League) ধোনিকে একটি ফ্যানের চিঠি উপহার দিয়েছিল। অনুরাগীর আবেগে ধোনি শুধু অভিভূতই হননি, সেখানে অটোগ্রাফ করেছেন মাহি। এমনকী চিঠিটি ভাল লেখা হয়েছে বলেও জানিয়ে দেন তিনি। এর সঙ্গেই ফ্যানকে শুভেচ্ছা জানান তিনি। সেই চিঠি ফ্রেমে বাঁধিয়ে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছে সিএসকে।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আইপিএল (IPL 2022) শুরুর আগেই ধোনি জানিয়ে দেন যে, তিনি আর 'ইয়েলো আর্মি'কে নেতৃত্ব দেবেন না। রবীন্দ্র জাদেজাকেই (Ravindra Jadeja) গুরুদায়িত্ব তুলে দিচ্ছেন তিনি। কিন্তু অধিনায়কত্বের চাপ সামলাতে রীতিমতো হিমশিম খেয়েছেন জাদেজা। রীতিমতো সমালোচনার মুখে পড়েন তিনি। তাঁর নেতৃত্বে চেন্নাই এই মরশুমে ৮ ম্যাচের মধ্যে ৬ ম্যাচই হেরে বসে। কার্যত চেন্নাই ছিটকেও যায় প্লেঅফ থেকে। আইপিএলের মাঝপথেই নেতৃত্বে বদল ঘটে আবার। জাদেজা ক্যাপ্টেনসির ব্যাটন ফিরিয়ে দেন ধোনিকে। 



আইপিএলের ইতিহাসে অন্যতম সফল অধিনায়ক ধোনি। ২০০৮ সালে আইপিএলের আবির্ভাব হয় ভারতীয় ক্রিকেটে। সেই বছর চেন্নাই ধোনিকে আইকন ক্রিকেটার হিসাবে দলে নেয়। ধোনি নেতৃত্বে চেন্নাই চারবার আইপিএল খেতাব ও দু'বার চ্যাম্পিয়ন্স লিগ টি-২০ জিতেছে। গত মরশুমেও ধোনির নেতৃত্বে আইপিএল চ্যাম্পিয়ন হয় 'ইয়েলো আর্মি'। চেন্নাই এই মরশুমে জাদেজা (১৬ কোটি), ধোনি (১২ কোটি), রুতুরাজ গায়কোয়াড় (৬ কোটি) ও মইন আলিকে (৮ কোটি) রিটেইন করেছিল। জাদেজার থেকে ধোনি চার কোটি টাকা কমেই চুক্তিবদ্ধ হন।


আরও পড়ুন: Yasir Arafat: কীর্তিতে ভাইরাল পাক ক্রিকেটারের পুত্র! দেখুন তার কাণ্ডকারখানা


আরও পড়ুনWriddhiman Saha, Exclusive, Ranji Trophy: অপমানিত ঋদ্ধিমান! বাংলার হয়ে খেলা নিয়ে সংশয়, চাইলেন ছাড়পত্র


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)