নিজস্ব প্রতিবেদন : নিউ জিল্যান্ড,ভারত, পাকিস্তান, বাংলাদেশ, শ্রীলঙ্কা, অস্ট্রেলিয়া, দক্ষিণ আফ্রিকা  একে একে বিশ্বকাপের দল ঘোষণা করলেও এখনও বিশ্বকাপের দল ঘোষণা করেনি ওয়েস্ট ইন্ডিজ। বিশ্বকাপে এবার চমক দেবে উইন্ডিজ মনে করছেন ক্যারিবিয়ান কিংবদন্তি ব্রায়ান চার্লস লারা।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING


ত্রিনিদাদের রাজপুত্র বলেন, "ওয়েস্ট ইন্ডিজকে ধারাবাহিকভাবে ভালো ক্রিকেট খেলতে হবে। আমরা আগেই দেখেছি ইংল্যান্ড কিংবা ভারতকে হারানোর ক্ষমতা রয়েছে ক্যারিবিয়ানদের। আমাদের দিনে যেকোনও দলকে আমরা হারানোর ক্ষমতা রাখি। তারপর এও দেখেছি বাংলাদেশ কিংবা আফগানিস্তানের কাছে হারতে। আর সেটাই আটকাতে হবে ওয়েস্ট ইন্ডিজকে। আমি সেমি ফাইনালে ওয়েস্ট ইন্ডিজকে দেখতে চাই।"


আরও পড়ুন - ফের তোপ গম্ভীরের, এবার যুবরাজ সিংয়ের জন্য নামলেন আসরে


পাশাপাশি লারা আরও বলেন, " শেষ দুটো টি-টোয়েন্টি বিশ্বকাপে দেখেছি ওয়েস্ট ইন্ডিজ চমকপ্রদ এলিমেন্ট। আর এটাই প্রতিপক্ষ দলের মনে থাকে। আর এই কারণেই ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে নামার আগে কোনও দলই স্বস্তিতে মাঠে নামতে পারে না। তবে ধারাবাহিকতা ধরে রাখতে হবে দলেক।" আসন্ন বিশ্বকাপে লারার ফেভারিট ইংল্যান্ড ও ভারত। তাঁর মতে বিশ্বকাপের শেষ চারে খুব সহজেই পৌঁছে যাবে আয়োজক ইংল্যান্ড এবং ভারত।