অস্ট্রেলিয়া-৩৭১/৬, দক্ষিণ আফ্রিকা-৩৭২/৬ (৪৯.২ ওভার)


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING


ওয়েব ডেস্ক: জোহানেসবার্গের পর এবার ডারবান। ৪৩৮ এর পর এবার ৩৭২। অস্ট্রেলিয়ার বিরুদ্ধে রানের পাহাড় তাড়া করে ফের দারুণ জয় পেল দক্ষিণ আফ্রিকা।


গতকাল রাতে সিরিজের তৃতীয় ওয়ানডে ম্যাচে দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে টসে জিতে প্রথমে ব্যাট করে অস্ট্রেলিয়া তুলেছিল ৩৭১ রান। সেঞ্চুরি করেন ডেভিড ওয়ার্নার (১১৭), স্টিফ স্মিথ (১০৮)। এই ম্যাচে অসি ব্যাটসম্যানদের সামনে অসহায় দেখানো স্টেইন দেন ১০ ওভারে ৯৬ রান।


আরও পড়ুন- হোটেলে ঢুকে মারের সঙ্গে মহিলার অসভ্যতা


জবাবে ব্যাট করতে নেমে ডেভিলিয়ার্সহীন দক্ষিণ আফ্রিকা শুরুটা ভাল করে। কিন্তু মিডল অর্ডারে ধস নামায় অস্ট্রেলিয়ার জয় অনেকটাই নিশ্চিত দেখাচ্ছিল। সেখান থেকে সাত নম্বরে নেমে অবিশ্বাস্য ইনিংস খেলে দলকে স্মরণীয় জয় উপহার দেন ডেভিড মিলার। মিলারকে সঙ্গে দেওয়ার মত কোনও ব্যাটসম্যান ছিল না। মিলারকে যিনি সঙ্গ দিলেন তিনি হলেন আন্তর্জাতিক ক্রিকেটে একেবারে নতুন বোলার আন্দালি লাকি ফেহুলওয়া। মিলার ৭৯ বলে করলেন অপরাজিত ১১৮ রান। মাত্র ৬৯ বলে সেঞ্চুরি কতরেন মিলার। আন্দালি ৪২ রানে অপরাজিত থাকেন। চার বল বাকি থাকতে অবিশ্বাস্য জয় ছিনিয়ে সিরিজ জিতে নিল দক্ষিণ আফ্রিকা। পাঁচ ম্যাচের সিরিজে দক্ষিণ আফ্রিকা এখন ৩-০ এগিয়ে।