নিজস্ব প্রতিবেদন :   রবি রাতে শারজায় মরু ঝড়। সৌজন্যে মায়াঙ্ক আগরওয়াল, সঞ্জু স্যামসন আর রাহুল তেওয়াটিয়া। কিংস ইলেভেন পঞ্জাবের ২২৪ রানের টার্গেট তাড়া করতে নেমে শেষ তিন ওভারে ৫৪ রান দরকার রাজস্থানের। ডাগআউটে ফিরে গিয়েছেন সঞ্জু স্যামসন। ১৯ বলে ৮ রান করা রাহুল তেওয়াটিয়া সেখান থেকে ম্যাচ ঘোরালেন। কটরেলের এক ওভারে পাঁচটা ওভার বাউন্ডারি আর তাতেই ইতিহাস লেখা হয়ে গেল শারজায়।  সেখানেই ফিনিশিং চাট দিলেন জোফ্রা আর্চার। ৩ বলে ১৩ রানের আর একটা ঝোড়ো ইনিংস। আইপিএলে টানা দ্বিতীয় ম্যাচে জয় রাজস্থান রয়্যালসের। আইপিএলের ইতিহাসে সবচেয়ে বেশি রান তাড়া করে জয়ের নজির এটাই।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING


এমন রুদ্ধশ্বাস ম্যাচের পর চুপ করে বসে থাকতে পারেননি বোর্ড প্রেসিডেন্ট সৌরভ গাঙ্গুলি। টুইট করে লিখলেন, "হোয়্যাট আ গেম ... এই কারণেই বিশ্বের সেরা লিগ এটাই (IPL) ... অবিশ্বাস্য সব প্রতিভা! "


 




শুধু কি তেওয়াটিয়ার ব্যাটিং। প্রথমে রাহুল-মায়াঙ্কের দুরন্ত ইনিংস। তারপর স্মিথ-সঞ্জুর ঝোড়ো ইনিংস। সঙ্গে নিকোলাস পুরানের অবিশ্বাস্য ফিল্ডিং। এখানেই হয়তো আইপিএলের সাফল্য। এই কারণেই বিশ্বের জনপ্রিয় লিগ ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ।



আমিরশাহি আইপিএলের প্রথম ম্যাচ চেন্নাই-মু্ম্বাই ম্যাচের টিভি ও ডিজিটাল ভিউয়ারশিপ ২০০ মিলিয়ন ছুঁয়ে গিয়েছে। যা আইপিএলের ইতিহাসে এখন পর্যন্ত রেকর্ড। বিশ্বের ১২০ টি দেশে সরাসরি দেখা যাচ্ছে আইপিএল। ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ-এর সম্প্রচার মাধ্যম স্টার স্পোর্টস বিশ্বের প্রতিটি প্রান্তে ক্রোড়পতি লিগের রোমাঞ্চ পৌঁছে দিচ্ছে।


 


আরও পড়ুন - বিপুল রান তাড়া করে পঞ্জাবকে ৪ উইকেটে হারাল রাজস্থান