নিজস্ব প্রতিবেদন: এমএস ধোনি (MS Dhoni) ক্রিকেট খেলেই আজ কিংবদন্তি। তবে ধোনির ফুটবলের প্রতি ভালবাসাও এক অন্য পর্যায়ে। ফুটবলের থেকে কখনও দূরে থাকেননি। ছোটবেলায় স্কুলে গোলকিপার থেকে বাইশ গজের সর্বকালের সেরা উইকেটকিপার হওয়া যেন রূপকথার মতো! ধোনির প্রাক্তন হেডস্যার রবি শাস্ত্রী (Ravi Shastri) জানালেন যে, ট্রেনিংয়ে ধোনির ফুটবল নিয়ে পাগলামির জন্য তিনি রীতিমতো ভয়ে ভয়ে থাকতেন। 
 
আইপিএলের সম্প্রচারকারী চ্যানেলে ধোনির ফুটবল নিয়ে উন্মাদনার কথা বলেছেন শাস্ত্রী। তিনি বলছেন, "ধোনি ফুটবল এতটাই ভালবাসে যে, আমি ভয় পেতাম। ও যেভাবে ফুটবলে ডুবে থাকত, সেটা বাইরে থেকে দেখলে মনে হবে ও যেন চোট না পেয়ে যায় খেলতে গিয়ে। এখনও মনে আছে এশিয়া কাপ ফাইনালের আগের ঘটনা। মাঠে শিশির ছিল। টসের পাঁচ মিনিট আগে ধোনি ফুটবল নিয়ে স্কিড করছিল। আমি জীবনে কারোর ওপর ওরকম চিৎকার করিনি। আমি চেঁচিয়ে ধোনিকে বলেছিলাম খেলা থামাও। দলের প্রধান প্লেয়ারকে পাকিস্তান ম্যাচের আগে কেউ হারাতে চাইবে না। তবে ধোনিকে ফুটবল থেকে বার করে আনা অসম্ভব।" ধোনি শুধু ভারতীয় দলের ট্রেনিংয়েই ফুটবলের স্কিল দেখাননি, তিনি একাধিক প্রীতি ম্যাচেও বল পায়ে কামাল করেছেন। এটা বলাই যায় যে, ধোনি ফুটবল খেললেও ছাপ রাখতেন।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন: Rohit Sharma: অনন্য মাইলস্টোনের সামনে 'হিটম্যান'! স্পর্শ করতে পারেন কোহলিকে


আরও পড়ুনIPL 2022: Ravindra Jadeja চলে এলেন MS Dhoni-Suresh Raina-র এলিট ক্লাবে

 (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)