IPL 2022: Ravindra Jadeja চলে এলেন MS Dhoni-Suresh Raina-র এলিট ক্লাবে

এমএস ধোনি (MS Dhoni) ও সুরেশ রায়নার (Suresh Raina) পর এলিট ক্লাবে নিজের নাম লেখালেন রবীন্দ্র জাদেজা (Ravindra Jadeja)।

Updated By: Apr 9, 2022, 04:40 PM IST
IPL 2022: Ravindra Jadeja চলে এলেন MS Dhoni-Suresh Raina-র এলিট ক্লাবে
জাদেজার অনন্য মাইলস্টোন

নিজস্ব প্রতিবেদন: রবীন্দ্র জাদেজা (Ravindra Jadeja) তাঁর বর্ণাঢ্য কেরিয়ারে আরও একটি মাইলস্টোন স্থাপন করলেন। শনিবার সানরাইজার্স হায়দরাবাদের (Sunrisers Hyderabad) বিরুদ্ধে মাঠে নামার সঙ্গেই চেন্নাই সুপার কিংসের (Chennai Super Kings) জার্সিতে অনন্য রেকর্ড করে ফেললেন জাড্ডু। এদিন ডিওয়াই পাতিল স্টেডিয়ামে 'ইয়েলো আর্মি'র তৃতীয় সেনা হিসাবে ১৫০ তম ম্যাচে খেলছেন তিনি।

জাদেজার আগে চেন্নাইয়ের জার্সিতে ১৫০-র বেশি ম্যাচ খেলেছেন একমাত্র এমএস ধোনি (MS Dhoni) ও সুরেশ রায়না (Suresh Raina)। প্রাক্তন কিংবদন্তি অধিনায়ক ধোনি সিএসকে-র হয়ে ২১৮ নম্বর ম্যাচ খেলছেন। রায়না ২০০টি ম্যাচ খেলেছেন চেন্নাইয়ের জার্সিতে।

সেই ২০১২ সাল থেকে চেন্নাইয়ের অবিচ্ছেদ্য় অঙ্গ জাদেজা। মাঝে শুধু এক মরশুমের (২০১৬-১৭) জন্য তিনি গিয়েছিলেন গুজরাত লায়ন্সে (Gujarat Lions)। টিম ইন্ডিয়ার সুপারস্টার ও বিশ্বের এক নম্বর টেস্ট অলরাউন্ডার এই ফ্র্যাঞ্চাইজির তৃতীয় সর্বোচ্চ উইকেটশিকারি তিনি। জাদেজার ঝুলিতে আছে ১১০টি উইকেট। চারবারের আইপিএল চ্যাম্পিয়ন দলের হয়ে জাদেজা করেছেন ১৫২৩ রান। চলতি মরশুমে তিনি পেয়েছেন গুরুদায়িত্ব। ধোনি ক্যাপ্টেনসির ব্যাটন তুলে দিয়েছেন জাদেজার হাতে।

আরও পড়ুন: অনন্য T20 রেকর্ড: MS Dhoni করেছিলেন অনেক আগেই! এবার Rahul Tewatia

আরও পড়ুন IPL 2022 Orange Cap, Purple Cap Update: ব্য়াটে-বলে রাজত্ব কাদের? লড়াইয়ে কারা?

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.