নিজস্ব প্রতিনিধি : এবি ডেভিলিয়ার্স। নামটা শুনেই অনেক ক্রিকেটার বলে উঠবেন, 'ও আমার ফেভারিট।' কিন্তু এবি ডেভিলিয়ার্সের ফেভারিট ব্যাটসম্যান কে? 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন- বল-বিকৃতি কাণ্ডের পর সন্তান হারাতে হয়েছে ওয়ার্নার দম্পতিকে


অবসরের ক'দিন আগেই একটি টক-শোয়ে অংশ নিয়েছিলেন এবিডি ও জন্টি রোডস। সেখানে এবি তাঁর ফেভারিট ভারতীয় ক্রিকেটারের নাম বলেছিলেন। বীরেন্দ্র শেহবাগের বড় ভক্ত ডেভিলিয়ার্স। কারণ হিসাবে বলেছেন, ব্যাটসম্যান শেহবাগের আগ্রাসী মনোভাব তাঁর সব থেকে বেশি পছন্দের। টক-শোয়ের সঞ্চালক সে মুহূর্তে বীরুর গান গাইতে গাইতে ক্রিজের দিকে যাওয়ার কথা বলেন। আর সেটা শোনামাত্র হেসে কুটোপাটি খান এবি। বলেন, 'শেহবাগ গান গাইছে এমন ছবি ভেবেই আমার প্রচণ্ড হাসি পাচ্ছে। তবে ও প্রচণ্ড আক্রমণাত্মক ব্যাটসম্যান।' বিরাট কোহলির ব্যাপারে এবিডির বক্তব্য, 'ও যে দলের হয়েই খেলুক ও সব সময় জিততে চায়। এই ব্যাপারে আমার সঙ্গে ওর প্রচণ্ড মিল।' 


আরও পড়ুনআইপিএলে হতশ্রী পারফরম্যান্সের পর আবেগঘন বিরাট


আচমকা ক্রিকেটকে বিদায় জানিয়েছেন। কিন্তু ক্রিকেটপ্রেমীরা তাঁকে কিছুতেই বিদায় জানাতে রাজি নন। এবিডি জানিয়েছেন, তাঁর দম ফুরিয়েছে। তা ছাড়া সেরা ফর্মে থাকাকালীন তিনি ক্রিকেট থেকে সন্ন্যাস নিতে চেয়েছিলেন। আপাতত ঘরোয়া ক্রিকেট ছাড়া আর কোথাও খেলবেন না এই মারকুটে প্রোটিয়া ব্যাটসম্যান।