নিজস্ব প্রতিবেদন: নাইটদের সেনাপতি হওয়ার জন্য প্রস্তুত কেকেআর-এর রবিন হুড। সম্প্রতি নিজের অধিনায়ক হওয়ার ইচ্ছের কথা জানিয়েছেন রবিন উথাপ্পা। তাঁর সাফ কথা, নাইট সেনার সেনাপতি হওয়া সম্মানের আর সেই সম্মানে 'সম্মানিত' হতে কে না চায়। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন- এক শিকারেই 'শৃঙ্গজয়' হবে ধোনির


আপনি অধিনায়ক হবেন? প্রশ্নের উত্তরে কেকেআর-এর নির্ভরযোগ্য উইকেট-কিপার ব্যাটসম্যান রবিন উথাপ্পা জানালেন, তাঁকে এই সুযোগ দেওয়া হলে তিনি 'সম্মানিত' হবেন। উথাপ্পার কথায়, "আমি এই সুযোগ পেলে সম্মানিত হব। তবে এটা ঠিক করবে দলের থিঙ্ক-ট্যাঙ্ক। যে দায়িত্বই দেওয়া হোক না কেন, আমি ১১০ শতাংশ দিতে প্রস্তুত।" যদিও রবিন প্রস্তুত থাকলেও এই দৌড়ে নাম রয়েছে দক্ষিণের উইকেট-কিপার ব্যাটসম্যান দীনেশ কার্তিকেরও। তবে দলের সঙ্গে দীর্ঘ সময়ের সম্পর্কের কারণেই রবিনের হাতেই উঠতে পারে কেকেআর-এর ব্যাটন, মত ক্রিকেট বিশেষজ্ঞদের। 


আরও পড়ুন- এবার করণের কফি মাগে চুমুক দেবে বিরাট-অনুষ্কা


উল্লেখ্য, কেকেআরের চ্যাম্পিয়ন অধিনায়ক এবার দিল্লিতে। ম্যানেজমেন্টের কাছে আরটিএম (রাইট টু ম্যাচ) না চাওয়ার আবেদন করেছিলেন গৌতম গম্ভীর। সে কারণেই, আরটিএম ব্যবহার করে দুই ক্যারিবিয়ান তারকা রাসেল এবং নারিন-সহ রবিন উথাপ্পা, কুলদীপ যাদব এবং পীযূষ চাওলাকে দলে ফেরানো হলেও ফেরানো যায়নি 'অধিনায়ক'কে। আইপিএল নিলামে এবারও অজি ক্রিকেটার ক্রিস লিনের জন্য দরাদরি করেছে কেকেআর। এছাড়াও অনূর্ধ্ব বিশ্বকাপের আগুনে পেস বোলার নাগরকোটি'কে দলে নিয়ে চমকে দিয়েছেন ক্যালিসরা। উল্লেখ্য, এই দলে এবার একই সঙ্গে খেলতে দেখা যাবে দুই অজি পেস ব্যাটারি মিচেল স্টার্ক এবং মিচেল জনসনকেও। কলকাতা দল রেখেছে দীনেশ কার্তিকের মতো ক্রিকেটারকেও। কিন্তু ধোঁয়াশা তৈরি হয়েছে, দলপতি নির্বাচন নিয়ে। কে হবেন নাইটদের সেনাপতি, এটা এখন লাখ টাকার প্রশ্ন।  


খেলার খবর জানতে দেখুন স্পোর্টস ২৪, রাত ৮ টা ৪০ মিনিটে। শুধুমাত্র ২৪ ঘণ্টায়