নিজস্ব প্রতিবেদন:  দেশজুড়ে করোনা আতঙ্কের মধ্যেই বিজেপি সাংসদ গৌতম গম্ভীর সরগরম সোশ্যাল মিডিয়ায়।  ন বছর আগে আজকের দিনে ২৮ বছর পর বিশ্বকাপ জিতেছিল ধোনির ভারত।  ওয়াংখেড়েতে ছয় মেরে দেশকে বিশ্বকাপ এনে দিয়েছিলেন ভারত অধিনায়ক। বিশ্বজয়ের দিনের স্মরণে একটি বিখ্যাত ক্রিকেট ওয়েবসাইট  ধোনির ছবি পোস্ট করে। আর তাতেই চটে লাল হয়ে যান গৌতম গম্ভীর।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

বিশ্বজয়ের নস্টালজিয়া উসকে দিতে ওয়েবসাইটটি লেখে, ধোনির এই একটা শট লক্ষ লক্ষ মানুষকে আনন্দ দিয়েছিল। এই টুইট দেখেই চটে যান বর্তমান বিজেপি সাংসদ গৌতম গম্ভীর।  পাল্টা টুইটে তিনি লিখেছেন, "পেছনে গোটা দলের ভূমিকা ছিল।  এমনকি ক্রিকেটারদের মতোই সাপোর্ট স্টাফরাও গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছিল। একটা শট এর প্রতি আচ্ছন্নতা সরিয়ে ফেলার এটাই সঠিক সময়।"



গম্ভীরের এই টুইট এরপর সোশ্যাল মিডিয়ায় আলোড়ন পড়ে যায়। ন বছর আগে আজকের দিনে মুম্বাইয়ে বিশ্বকাপ ফাইনালে ভারতের সামনে জয়ের জন্য ২৭৫ রানের টার্গেট রেখেছিল শ্রীলংকা। মেগা ফাইনালে সচিন-সেওয়াগ ব্যর্থ হওয়ার পর ৯৭ রানের দুরন্ত ইনিংস খেলে ভারতের জয়ের ভিত গড়ে দিয়েছিলেন গম্ভীরই। বিশ্বকাপ ফাইনালে মাত্র তিন রানের জন্য শতরান হাতছাড়া করেন তিনি। আর শেষ পর্যন্ত অপরাজিত ৯১ রানের ইনিংস খেলে ভারতের বিশ্বজয় নিশ্চিত করেন অধিনায়ক ধোনি। ভারতীয় ক্রিকেট প্রেমীদের কাছে বিশেষ এই দিনে গম্ভীরের এই টুইট ধোনির সঙ্গে তাঁর তিক্ত সম্পর্কের রেশ বলেই মনে করছে নেট দুনিয়ার একাংশ।


আরও পড়ুন - মানবিক মহারাজ এবার ভাইরাল 'চা কাকু'র (মৃদুল দেব) পাশে