নিজস্ব প্রতিবেদন- ভারতের সঙ্গে তাঁর অনেকদিনের সম্পর্ক। আর সেই সম্পর্ক বেশ গভীরও বটে! IPL-এ খেলেছেন। তাছাড়া ভারতে ঘন ঘন তাঁর আসা-যাওয়া রয়েছে। এখানে বহু সিরিজে তিনি ধারাভাষ্যকার ছিলেন। Team India-র অনেক ক্রিকেটারের সঙ্গেও তাঁর সম্পর্ক ভাল। ফলে Kevin Pietersen-এর ভারতপ্রেম স্বাভাবিক। দক্ষিণ আফ্রিকাকে Covid-19 Vaccine দিতে রাজি হয়েছে ভারত। আর ভারতের এমন উদ্য়োগকে সাধুবাদ জানিয়েছেন কেপি। তিনি টুইটারে লিখেছেন, ভারতের উদারতা ও সহমর্মিতা দিনের পর দিন আরও বাড়ছে। আমার ভালবাসার দেশ।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

Kevin Pietersen-এর সেই Tweet PM Modi-র নজর এড়ায়নি। তিনি ইংল্যান্ডের প্রাক্তন  ব্যাটসম্যানকে উত্তরে লিখলেন, ভারতের প্রতি তোমার স্নেহ, ভালবাসা দেখে আপ্লুত। আমরা মনে করি, গোটা পৃথিবীটাই আমাদের পরিবার। আর করোনার বিরুদ্ধে লড়াইয়ে আমরা গুরুত্বপূর্ণ ভূমিকা নিতে চেয়েছি শুরু থেকেই। এর আগে কেন্দ্রীয় মন্ত্রী S Jaishankar একটি ফ্লাইট-এর ছবি পোস্ট করেছিলেন। সেই ফ্লাইটে Vaccine পৌঁছেছিল দক্ষিণ আফ্রিকায়। পিটারসেন মূলত দক্ষিণ আফ্রিকার মানুষ। কিন্তু পরে তাঁর পরিবার ইংল্যান্ডে চলে যায়।


আরও পড়ুন-  ইংল্যান্ডের বিরুদ্ধে ফিরছেন Ishant, খেলবেন কি Kuldeep?




S Jaishankar-এর সেই ছবি দেখে আর নিজেকে ধরে রাখতে পারেননি কেপি। আবেগে ভেসে যান। তার পরই ভারতের উদারতা নিয়ে লেখেন। কেপির এমন ভারতপ্রেমে আপ্লুত ভারতীয়রাও। অনেকেই তাঁকে ধন্যবাদ জানিয়েছেন। প্রসঙ্গত, আগামীকাল থেকে শুরু হচ্ছে India vs England Test series. শুক্রবার চেন্নাইয়ে টেস্ট ম্যাচে বিশেষজ্ঞ হিসাবে দেখা যেতে পারে কেপিকে।