নিজস্ব প্রতিনিধি : জাতীয় দলের ডিউটি এক ব্যাপার। আর পরিবারের জন্য ডিউটি পালন আরেক। ঋদ্ধিমান সাহা দুই ক্ষেত্রেই দক্ষ পরিচালক। ক্রিকেটার ঋদ্ধি তর্কাতীতভাবে সফল। স্বামী ঋদ্ধিকে নিয়েও গর্বিত তাঁর স্ত্রী রোমি সাহা। কিন্তু বাবা ঋদ্ধি? বাবার গুরুদায়িত্ব সামলানোর ক্ষেত্রেও কি ঋদ্ধির দক্ষতা একইরকম? সেক্ষেত্রে ঋদ্ধি কতটা দায়িত্ববান বাবা তা বুঝিয়ে দিতে স্রেফ একটা ছবিই হয়তো যথেষ্ট হতে পারে।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING


দেখতে দেখতে বড় হয়ে উঠছে মেয়ে আনভি। বয়সের সঙ্গে সঙ্গে কাঁধে এসে পড়বে একের পর এক দায়িত্ব। মেয়ে যেন সেই সব দায়িত্ব শক্ত হাতে সামলে দিতে পারে। সব বাবাই হয়তো এমন চান! ঋদ্ধিও ব্যতিক্রম নন। তাই মেয়ে আনভিকে এবার ঘর গোছাতে সাহায্য করলেন তিনি। ক্রিকেটের বাইরে এমনিতে হাতে সময় কম। তাই যেটুকু সময় বাঁচাতে পারেন ঋদ্ধি সেটা পরিবারের সঙ্গেই কাটাতে ভালবাসেন। বিশেষ করে আনভির সঙ্গে। ইনস্টাগ্রাম-এ একটা ছবি পোস্ট করে ঋদ্ধি লিখলেন- ''ওকে ওর নিজের ঘর পরিষ্কার করতে সাহায্য করছি। এটা বাবা-মেয়ের কাটানো দারুণ মুহূর্ত। ওর সঙ্গে সময় কাটানো সময়টা সব সময় আমার কাছে বিশেষ মুহূর্ত।''


আরও পড়ুন-  তিন দিনেই 'নির্বিষ জল ঢোড়া' শিকার করে ফেলল ভারতীয় দল


অস্ত্রোপচার হয়েছে। আপাতত তিনি বিশ্রামে। ইংল্যান্ডে বিরুদ্ধে খেলতে পারেননি। ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে ঘরের মাঠেও খেলতে নামতে পারেননি বাংলার এই কিপার-ব্যাটসম্যান। আর তাই হাতে কিছুটা সময় রয়েছে। এই সময়টা পরিবারের সঙ্গেই চুটিয়ে কাটাচ্ছেন ঋদ্ধি।