নিজস্ব প্রতিনিধি: আর্জেন্তাইন সুপারস্টার লিওনেল মেসির ভূয়ষী প্রশংসায় রডরিগো ডি পল। মেসির জন্য তিনি সবকিছু করতে রাজি আছেন। এমনকি এলএম টেন বললে তিনি যুদ্ধে যেতেও প্রস্তুত। জাতীয় দলের জার্সিতে একসঙ্গে খেলেন লিওনেল মেসি আর রডরিগো ডি পল।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

 


আরও পড়ুন- ফের চ্যাম্পিয়ন বায়ার্ন মিউনিখ, অনবদ্য গোলে দলকে ট্রফি কিমিচের



২ বছর আগে আর্জেন্তিনার জার্সিতে অভিষেক হয় অ্যাটাকিং মিডফিল্ডার রডরিগো ডি পলের। এখন নীল-সাদা জার্সিতে নিয়মিত হয়ে উঠেছেন তিনি। এমনকি আর্জেন্তিনার কোচ লিওনেল স্কালোনির আস্থাও অর্জন করে ফেলেছেন। তবে সবকিছুর জন্য মেসিকেই ধন্যবাদ জানাচ্ছেন রডরিগো ডি পল। মেসির প্রশংসায় তিনি বলেন, "মেসি অত্যন্ত স্বচ্ছ মনের মানুষ। আমি ওঁর সঙ্গে সব কথা ভাগ করি। ভ্যালেন্সিয়াতে খেলার সময় মেসির সঙ্গে আমার প্রথম পরিচয় হয়। বার্সেলোনা-ভ্যালেন্সিয়া ম্যাচের আগে অনেকক্ষণ কথা হয় মেসির সাথে। ওঁর মতো অধিনায়ককে জাতীয় দলে পাশে পেয়ে আমি ধন্য। মেসি যদি আমাকে যুদ্ধে যেতেও বলে তাও আমি রাজি আছি।"


 


আরও পড়ুন- IPL 2020: মাভি, নাগারকোটিদের প্রশংসায় দীনেশ কার্তিক



আর্জেন্তিনার জাতীয় দলে মেসি অধিনায়ক হলেও তার সঙ্গে অনেক খুনসুটি করেন রডরিগো ডি পল। তিনি মনে করেন, এভাবে সবার সঙ্গে সহজে মিশতে পারাটাই মেসির আরেকটা বড় গুণ। দলের কোচ লিওনেল স্কালোনির কোচিং স্ট্র্যাটেজি নিয়ে অনেকে সরব হলেও কোচের পাশেই দাঁড়িয়েছেন রডরিগো ডি পল।