নিজস্ব প্রতিবেদন: তিন ম্যাচের ওয়ানডে ও তিন ম্যাচের টি-২০ সিরিজ খেলতে শ্রীলঙ্কায় পৌঁছে গিয়েছে শিখর ধাওয়ান (Shikhar Dhawan) অ্যান্ড কোং। টিম ইন্ডিয়া উঠেছে কলম্বোর তাজ সমুদ্র হোটেলে (Taj Samudra hotel)। ২০ সদস্যের স্কোয়াডে রয়েছেন পাণ্ডিয়া (হার্দিক ও ক্রুনাল) ভাইয়েরাও।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

কড়া বায়ো-বাবলের মধ্যে থাকার জন্য রাহুল দ্রাবিড়ের শিষ্যদের আপাতত মাঠে ট্রেনিং বা জিম সেশন বন্ধ রয়েছে। কিন্তু ক্রিকেটারার নিজেদের ফিট রাখার জন্য বেছে নিয়েছেন হোটেল চত্বরই। আর তার সবচেয়ে বড় উদারহণ অলরাউন্ডার ক্রুনাল পাণ্ডিয়া। তিনি ইনস্টাগ্রামে একটি ভিডিয়ো পোস্ট করেছেন, সেখানে দেখা যাচ্ছে ক্রুনাল, হোটেলের সামনের প্রশস্ত এলাকা থেকে শুরু করে হোটেলের বলরুম, যেখানে পারছেন সেখানেই ট্রেন করছেন। কখনও দৌড়াচ্ছেন তো কখনও বোলিং প্র্যাকটিস করছেন ক্রুনাল। ভিডিয়োতে তিনি ক্যাপশন দিয়েছেন, "মন দিয়ে যে কোনও জায়গায় ট্রেনিং করা সম্ভব"


আরও পড়ুন: Dhoni র মানবিকতার কথা শোনালেন Bhuvneshwar, ভিডিয়ো শেয়ার করল BCCI



কলম্বোর প্রেমাদাসা স্টেডিয়ামে ১৩ জুলাই প্রথম ওয়ানডে, ১৬ জুলাই দ্বিতীয় ওয়ানডে ও ১৮ জুলাই তৃতীয় তথা শেষ ওয়ানডে। এরপর ২১ জুলাই  প্রথম টি-২০, ২৩ জুলাই দ্বিতীয় টি-২০ ও ২৫ জুলাই তৃতীয় তথা শেষ টি-২০। তার আগে ধাওয়ানরা প্রস্তুতি ম্যাচ খেলবেন নিজেদের মধ্যে। 


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)