Dhoni র মানবিকতার কথা শোনালেন Bhuvneshwar, ভিডিয়ো শেয়ার করল BCCI

এই মুহূর্তে ভুবনেশ্বর রয়েছেন কলম্বোতে।

Updated By: Jun 30, 2021, 10:19 PM IST
Dhoni র মানবিকতার কথা শোনালেন Bhuvneshwar, ভিডিয়ো শেয়ার করল BCCI

নিজস্ব প্রতিবেদন: এমএস ধোনি (MS Dhoni) আজ নিজেই একটা প্রতিষ্ঠান। ক্রিকেটার বা ক্যাপ্টেন ধোনি বাইশ গজের ইতিহাসে নিজের নাম স্বর্ণাক্ষরে খোদাই করে নিয়েছেন। কিন্তু মানুষ ধোনিও ঠিক এতটাই ভাল যে, তিনি সতীর্থদের মনের মন্দিরে পূজিত হন। ২০১২ সালে ধোনির নেতৃত্বে অভিষেক করা ভুবনেশ্বর কুমারের আজ জুটেছে 'সুইং কিং' উপাধি। ভারতের সর্বকালের অন্যতম সেরা বোলারদের তালিকায় রয়েছেন ভুবি।

বিসিসিআই বুধবার সোশ্যাল মিডিয়া ডে উপলক্ষ্যে ভুবনেশ্বরের ইনস্টাগ্রাম পোস্ট সম্বলিত একটি ভিডিয়ো পোস্ট করে। যেখানে ভুবি তাঁর ইনস্ট্রাগ্রামের ছবিগুলি মনে করে স্মৃতিচারণ করেন। এমএস ধোনির অবসরের পর তাঁর সঙ্গে ছবি পোস্ট করে ভুবনেশ্বরও মাহিকে ফেয়ারওয়েল জানিয়ে ছিলেন। সেই ছবির কথা উঠতেই ভুবি বলেন, "সবাই জানে প্লেয়ার হিসেবে ধোনি কেমন। কিন্তু আমি ধোনির অবসরের ছবি পোস্ট করেছিলাম, এটা বোঝাতে যে মানুষ ধোনি আসলে কেমন। সবাইকে সবসময় সাহায্য করার জন্য এগিয়ে এসেছেন ধোনি। এ ব্যাপারে যে কোনও কারোর সঙ্গে কথা বললেই সকলে আমার সঙ্গে সহমত পোষণ করবে। তরুণ ক্রিকেটারদের সবসময় পরামর্শ দিয়েছে ধোনি।"

আরও পড়ুন: England vs India: প্রথম টেস্টে দল থেকে বাদ পড়তে পারেন Shubman Gill

এই মুহূর্তে ভুবনেশ্বর রয়েছেন কলম্বোতে। শ্রীলঙ্কার বিরুদ্ধে তিন ম্যাচের ওয়ানডে ও সমসংখ্যক ম্যাচের টি-২০ সিরিজ খেলবে ভারত। সেই দলের ভাইস ক্যাপ্টেনের ভূমিকায় আছেন ভুবনেশ্বর। আপাতত কলম্বোর হোটেলেই ভুবনেশ্বর বাধ্যতামূলক নিভৃতবাস কাটাচ্ছেন। অন্যদিকে ধোনিকে ফের দেখা যাবে আইপিএলে। আপাতত তিনি পরিবার নিয়ে সিমলায় ছুটি কাটাচ্ছেন।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.