জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: যোগরাজ সিং (Yograj Singh), ১৯৮০ সালে দেশের জার্সিতে আন্তর্জাতিক অভিষেক করেছিলেন। তার পরের বছরই তিনি দেশের জার্সিতে শেষ ম্য়াচও খেলে ফেলেন। এক বছরের কেরিয়ারে ১টি ও ৬টি ওডিআই খেলেছেন। ডান হাতি পেসার হিসেবে এক সময়ে তাঁর নামডাক ছিল। এর বেশি আর তাঁর সম্বন্ধে কিছু বলার নেই। তবে তাঁর পুত্র যুবরাজ সিং (Yuvraj Singh) জোড়া বিশ্বকাপ জয়ী কিংবদন্তি ক্রিকেটার। যোগরাজ বরাবর প্রচারের আলোয় থাকার মরিয়া চেষ্টা চালিয়ে যান। তিনি সুযোগ পেলেই আক্রমণ করেন এমএস ধোনিকে (MS Dhoni)! আর এবার যোগরাজের নিশানায় দেশের প্রথম বিশ্বকাপ জয়ী অধিনায়ক কপিল দেব (Kapil Dev)। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন: আগুন জ্বালবেন এই ৩ হেভিওয়েট, ১০ দলের মধ্য়ে বাঁধবে ধুন্ধুমার! টাকা উড়বে এবার...



যোগরাজ সম্প্রতি এক পডকাস্টে এসেছিলেন। সেখানে এসে কপিলকে অকথ্য গালিগালাজ করেছেন তিনি। কেন যে যোগরাজ কপিলের উপর ক্ষেপে আছেন সেই কারণ একেবারেই বোঝা যায়নি যদিও। যোগরাজ বলেন, 'আমাদের সময়ের শ্রেষ্ঠতম অধিনায়ক নাকি কপিল দেব! আমি ওকে বলেছি, আমি তোমাকে এমন জায়গায় এনে ছেড়ে দেবে, যেখানে সারা দুনিয়া তোমার মুখে থুতু দেবে...। আজ যুবরাজের ১৩টি ট্রফি আছে। সেখানে ওর মাত্র ১টি। আলোচনা এখানেই শেষ।' যোগরাজের এই পডকাস্ট এখন ভাইরাল। সকলে এটা ভেবেই অবাক হচ্ছেন যে, যোগরাজ নিজে একজন প্রাক্তন ক্রিকেটার হয়ে কীভাবে কপিলের মতো কিংবদন্তি ক্রিকেটারকে এভাবে আক্রমণ করতে পারেন। যোগরাজ ক্রিকেট খেলে কখনই শিরোনামে আসেননি। এভাবেই তিনি এখন খবরে থাকার চেষ্টা করেন।


আরও পড়ুন: প্রতীক্ষার অবসান, কিংবদন্তির পুত্র এবার জাতীয় দলে, অস্ট্রেলিয়ার বিরুদ্ধে পেলেন ডাক


 



 

 

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)