নিজস্ব প্রতিবেদন: সময় যত এগোচ্ছে, বিশ্বজুড়ে লাগাম ছাড়া হয়ে উঠছে করোনাভাইরাস। তার বড়সড় প্রভাব পড়েছে ক্রীড়াক্ষেত্রে। স্থগিত হয়ে গিয়েছে একের পর এক টুর্নামেন্ট। বন্ধ ক্রিকেট, লকডাউন বিভিন্ন দেশে। মেনে চলতে হচ্ছে সামাজিক দূরত্ব, থাকতে হচ্ছে ঘরবন্দি। আর এই মারণ ভাইরাসের কারণে মহাকেলেঙ্কারিতে পড়েছেন অস্ট্রেলিয়ার আট ক্রিকেটার। করোনার কারণে এবার বিয়ে পিছোতে বাধ্যে হলেন। এপ্রিল মাসেই বিয়ে করার কথা ছিল অ্যাডাম জাম্পা, অ্যান্ড্রু টাই, ডার্সি শর্ট সহ আট ক্রিকেটারের।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

ইএসপিএন ক্রিকইনফোর প্রতিবেদন অনুযায়ী, এপ্রিল মাসে বিয়ের কথা ছিল অজি লেগ স্পিনার অ্যাডাম জাম্পা, পেসার জ্যাকসন বার্ড, অ্যান্ড্রু টাই, ডার্সি শর্টের মতো জাতীয় দলের ক্রিকেটারের।  বিয়ে হওয়ার কথা ছিল আন্তর্জাতিক ক্রিকেটে সুযোগ না পাওয়া অ্যালিস্টার ম্যাকডরমট এবং মিচেল সুয়েপসনের। দুই মহিলা ক্রিকেটার জেস জোনাসেন এবং কেটলিন ফ্রিয়েট এরও বিয়ে করার কথা ছিল চলতি মাসেই।


এদিকে বাগদান পর্ব সেরে রাখলেও বিয়ের পরিকল্পনা পেছোতে বাধ্য হয়েছেন দুই অজি তারকা প্যাট কামিন্স এবং গ্লেন ম্যাক্সওয়েল। কঠিন সময় পেরোলে বিয়ের পরিকল্পনা করবেন বলেই জানিয়েছেন ম্যাক্সওয়েল। এদিকে দক্ষিণ আফ্রিকার মহিলা ক্রিকেটার লিজেল লি-র সঙ্গে তানজা ক্রোনিয়ের বিয়ে হওয়ার কথা ছিল  ১০ এপ্রিল। মহামারী করোনায় আপাতত তা স্থগিত।   


আরও পড়ুন - করোনা মোকাবিলায় প্রধানমন্ত্রীর ত্রান তহবিলে আর্থিক সাহায্য গাভাসকরের