করোনা মোকাবিলায় প্রধানমন্ত্রীর ত্রান তহবিলে আর্থিক সাহায্য গাভাসকরের

তবে জাতীয় সংকটে যারা যে অর্থ দান করুক না কেন সেটাই বড় বিষয়। টাকার অঙ্ক ফ্যাক্টর নয় । করোনাভাইরাস মোকাবিলায় প্রধানমন্ত্রীর পাশে দাঁড়িয়েছেন ভারতের প্রাক্তন ও বর্তমান ক্রিকেটাররা

Updated By: Apr 7, 2020, 07:08 PM IST
করোনা মোকাবিলায় প্রধানমন্ত্রীর ত্রান তহবিলে আর্থিক সাহায্য গাভাসকরের

নিজস্ব প্রতিবেদন:  করোনা মোকাবিলার কঠিন লড়াইয়ে এবার সাহায্যের হাত বাড়িয়ে দিলেন সুনীল গাভাসকর। মঙ্গলবার ৫৯ লক্ষ টাকা দান করলেন প্রাক্তন ভারত অধিনায়ক। দানের অর্থ দুই খাতে ভাগ করে দেন তিনি। নিজের রাজ্য মহারাষ্ট্র সরকারের তহবিলে দান করেন  ২৪ লক্ষ টাকা আর প্রধানমন্ত্রীর ত্রান তহবিলে দান করেন ৩৫লক্ষ টাকা।

গাভাসকর রাজ্য এবং কেন্দ্র দুই তহবিলে দান করলেও ভারতীয় ক্রিকেটার চেতেশ্বর পূজারা এদিন শুধু মাত্র প্রধানমন্ত্রীর ত্রান তহবিলে আর্থিক সাহায্য করেন । তবে কতটা পরিমাণ অর্থ দিয়েছেন সেই অঙ্ক গোপন রেখেছেন ভারতীয় এই ব্যাটসম্যান। এর আগে বিরাট-অনুষ্কাও প্রধানমন্ত্রীর ত্রান তহবিলে দানের অঙ্ক গোপন করেছেন। অধিনায়কের দেখানো পথেই হাঁটলেন পূজারা। প্রধানমন্ত্রীর ত্রান তহবিল ছাড়া ও নিজের রাজ্য  গুজরাতের মুখ্যমন্ত্রীর ত্রাণ তহবিলে আর্থিক সাহায্য করেন ভারতীয় এই ব্যাটসম্যান।

তবে জাতীয় সংকটে যারা যে অর্থ দান করুক না কেন সেটাই বড় বিষয়। টাকার অঙ্ক ফ্যাক্টর নয় । করোনাভাইরাস মোকাবিলায় প্রধানমন্ত্রীর পাশে দাঁড়িয়েছেন ভারতের প্রাক্তন ও বর্তমান ক্রিকেটাররা । এদের আগে কেন্দ্র ও নিজের রাজ্য মিলিয়ে করোনা মোকাবিলায় সচিন ৫০ লক্ষ,সুরেশ রায়না ৫২ লক্ষ, রোহিত শর্মা ৮০ লক্ষ দান করেছেন । ভারতীয় ক্রিকেট বোর্ডের পক্ষ থেকে প্রধানমন্ত্রীর ত্রান তহবিলে দেওয়া হয়েছে ৫১কোটি টাকা। আর পশ্চিমবঙ্গে করোনা মোকাবিলায় গরীব মানুষের অন্ন সংস্থানের জন্য পঞ্চাশ লক্ষ টাকার চাল দান করেছেন বোর্ড প্রেসিডেন্ট সৌরভ গাঙ্গুলি ।

আরও পড়ুন - IPL না T-20 বিশ্বকাপ! বড় কথা বললেন এবারের আইপিএলের দামি ক্রিকেটারটি

 

.