নকিবউদ্দিন গাজি: মহালয়ায়  দিন পিতৃপক্ষের অবসান হয়ে, মাতৃপক্ষ শুরু হয়। এদিন পিতৃ পুরুষদের উদ্দেশ্যে তর্পণ করার রীতি প্রচালিত আছে। এই পুণ্য লগ্নে গঙ্গাসাগরে পুণ্য স্নান করতে যাওয়ার পথে ঘটল দুর্ঘটনা। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

জানা গিয়েছে, কাকদ্বীপের হারুড পয়েন্ট কোস্টাল থানার অন্তর্গত কাশীনগর এলাকার কাছে ডায়মন্ড হারবার ১১৭ নম্বর জাতীয় সড়কে পথ দুর্ঘটনায় আহত হয় ১০ জন পুণ্যার্থী। স্থানীয় সূত্রে জানা যায়, বুধবার সকালে মায়াপুর ইসকনের ভক্তরা ডায়মন্ড হারবার-সহ বারুইপুর থেকে চারটি অটোতে প্রায় ১২জন পুণ্যার্থী গঙ্গাসাগরে পুণ্যস্নান করতে আসছিল। সেই সময় নামখানা থেকে কলকাতার উদ্দেশ্যে যাচ্ছিল একটি বাস।


সেই সময় কাশীনগর এলাকার আছে এই জিও গাড়ি বিকল হয়ে থাকার কারণে সেই গাড়িতে মেরামতির কাজ চলছিল। সেই সময় পুণ্যার্থীদের গাড়ি দ্রুত গতিতে এসে জিও গাড়িতে ধাক্কা মারে এরপর উল্টো দিক থেকে আসা বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে অটোটিকে ধাক্কা মারে। এই দুর্ঘটনায় বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে নয়ানজলিতে পড়ে যায়। এই ঘটনায় পুণ্যার্থী বোঝাই গাড়িটি সবথেকে বেশি ক্ষতিগ্রস্ত হয়। 


আরও পড়ুন:Mamata Banerjee: দেবীপক্ষের সূচনাতেই শুরু উত্‍সব! আজ একাধিক পুজোর উদ্বোধনে মমতা, তালিকা জেনে নিন...


স্থানীয়রা তড়িঘড়ি ঘটনাস্থলে পৌঁছে আহতদের উদ্ধার করে কাকদ্বীপ সুপার স্পেশালিটি হাসপাতালে প্রাথমিক চিকিৎসা করানোর জন্য নিয়ে আসা হয়। কাকদ্বীপ সুপার স্পেশালিটি হাসপাতালে আহতদের নিয়ে এলে ৮ জনের অবস্থা আশঙ্কাজনক থাকার কারণে কাকদ্বীপ সুপার স্পেশালিটি হাসপাতালে ৮ জন পুণ্যার্থীদের চিকিৎসার জন্য ভর্তি করা হয় এবং বাকি চার পূণ্যার্থীদের প্রাথমিক চিকিৎসা করার পর ছেড়ে দেওয়া হয় বলে জানা গিয়েছে। 


এক প্রত্যক্ষদর্শী জানান, বুধবার সকালে একটি বাস নামখানা থেকে কলকাতার উদ্দেশ্যে যাচ্ছিল সেই সময় এই দুর্ঘটনা ঘটে আমরা তড়িঘড়ি ঘটনাস্থলে পৌঁছে আহতদের উদ্ধার করে কাকদ্বীপ স্পেশালিটি হাসপাতাল পাঠিয়েছি।


 



(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)