নিজস্ব প্রতিবেদন : দক্ষিণ ২৪ পরগনার বারুইপুরে প্রতিবাদী যুবক অরুণ বিশ্বাসকে খুনের ঘটনায় গ্রেফতার করা হল ২ যুবককে। বারুইপুর থানা এলাকার ত্রিপুরানগর এলাকা থেকে রবিবার ভোর রাতে  দীপ মণ্ডল ও শুভজিত ঘোষ নামে দুই অভিযুক্তকে গ্রেফতার করে পুলিস। তবে  মূল অভিযুক্ত পাপ্পু সহ আরও তিনজন এখনও পলাতক। তাদের খোঁজে তল্লাশি চালাচ্ছে বারুইপুর থানার পুলিস।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

বান্ধবীদের হেনস্থা করছিল স্থানীয় ক্লাবের  কয়েকজন সদস্য। প্রতিবাদ করেছিলেন অরুণ বিশ্বাস। আর তার জেরে প্রতিবাদী যুবক অরুণ বিশ্বাসকে পিটিয়ে বিষ খাইয়ে খুনের অভিযোগ ওঠে স্থানীয় ক্লাব সদস্যেদের বিরুদ্ধে। বারুইপুরের কল্যাণপুর ত্রিপুরানগর এলাকার বাসিন্দা অরুণ বিশ্বাসের বাড়িতে ১৪ ফেব্রুয়ারি তাঁর দুই বান্ধবী আসে। সেইসময় বাড়িতে ছিলেন না অরুণ। অভিযোগ, তখনই জোর করে অরুণের দুই বান্ধবীকে আটকে রাখা হয় স্থানীয় ক্লাবঘরে। খবর পেয়ে ছুটে আসেন অরুণ।


আরও পড়ুন, বিস্ফোরণ কেড়েছে বাবা-স্বামী-ভাইকে, গ্রামজুড়ে শুধুই শ্মশানের নিস্তব্ধতা


এই ঘটনার প্রতিবাদ জানান তিনি। অভিযোগ, এরপরই অরুণ বিশ্বাসকে বিদ্যুতের  খুঁটির সঙ্গে দড়ি দিয়ে বাঁধে খেয়ালি সংঘ নামে ওই ক্লাবের কয়েকজন সদস্য। বিদ্যুতের খুঁটির সঙ্গে তাঁকে বেঁধে শুরু হয় বেধড়ক মার। শুধু মারধর করা-ই নয়, ওই যুবককে বিষও খাওয়ানো হয়। মারধর ও বিষক্রিয়ার চোটে গুরুতর অসুস্থ অরুণ বিশ্বাসকে ১৪ তারিখ রাতেই আশঙ্কাজনক অবস্থায় এম আর বাঙুর হাসপাতালে ভর্তি করা হয়।


এরপর বুধবার রাতে মৃত্যুর কোলে ঢলে পড়ে ওই প্রতিবাদী যুবক। এই ঘটনায় সেদিন রাতেই খেয়ালি সংঘ ক্লাবের সদস্য পাপ্পু বিশ্বাস, দীপু বিশ্বাস সহ আরও  কয়েকজনের বিরুদ্ধে বারুইপুর থানায় অভিযোগ দায়ের করে মৃতের পরিবার। অভিযোগের ভিত্তিতে তদন্ত শুরু করে পুলিস।


আরও পড়ুন,লুকিয়ে দেখা প্রেমিকার সঙ্গে, যুবককে মারধরের পর পেট্রল ঢেলে জ্বালিয়ে দিল যুবতীর পরিবার


স্থানীয় বাসিন্দাদের অভিযোগ, ক্লাবের মধ্যে অসামাজিক কাজকর্ম চলে। সন্ধ্যা নামলেই বহিরাগতদের আনাগোনা শুরু হয়। রাত হলেই ক্লাবে মদ, জুয়া, সাট্টার আসর বসে। ভয়ে মেয়েরা বাড়ির বাইরে বেরতে পারে না। উত্যক্ত করা হয় এলাকায় যুবতী-মহিলাদের।