লুকিয়ে দেখা প্রেমিকার সঙ্গে, যুবককে মারধরের পর পেট্রল ঢেলে জ্বালিয়ে দিল যুবতীর পরিবার

যুবক নিস্তেজ হয়ে পড়লে তাঁকে পাশের ঝোপের মধ্যে টেনে নিয়ে গিয়ে গায়ে পেট্রোল ঢেলে আগুন ধরিয়ে দেওয়া হয়।

Updated By: Feb 23, 2019, 06:57 PM IST
লুকিয়ে দেখা প্রেমিকার সঙ্গে, যুবককে মারধরের পর পেট্রল ঢেলে জ্বালিয়ে দিল যুবতীর পরিবার

নিজস্ব প্রতিবেদন : প্রেম করতে গিয়ে ধরা পড়ে যাওয়ায় যুবককে মারধরের পর  পুড়িয়ে খুনের অভিযোগ উঠল প্রেমিকার পরিবারের বিরুদ্ধে। জানা গিয়েছে, প্রতিবেশী কলেজছাত্রীর সঙ্গে প্রেম করতে গিয়ে হাতেনাতে ধরা পড়ে যায় যুবক। আর তারপরই যুবককে রাতভর পেটানোর পর তাঁর গায়ে পেট্রোল ঢেলে জীবন্ত পুড়িয়ে মারে প্রেমিকার বাড়ির লোকেরা। নৃশংস এই ঘটনাটি ঘটেছে পূর্ব মেদিনীপুরের ভূপতিনগর থানার খাঁনজাদাপুর গ্রামে। মৃত যুবকের নাম রঞ্জিত মণ্ডল, বয়স ২১ বছর ।

শনিবার   দাউদাউ করে আগুনে "কিছু একটা' পুড়তে দেখে ছুটে আসেন প্রতিবেশীরা।  সঙ্গে সঙ্গেই খবর দেওয়া হয় ভূপতিনগর থানার পুলিশকে। এরপর পুলিশ এসে জল ছিটিয়ে আগুন নেভায়। তারপরই যুবকের আধপোড়া দেহ উদ্ধার করে পুলিস। এই ঘটনায় প্রেমিক সায়নী মণ্ডল (১৯) সহ তাঁর পরিবারের মোট ৬ জনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে পুলিশ। এমন নৃশংস ঘটনায় এলাকায় ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে ।

আরও পড়ুন, উত্তরপ্রদেশের 'কার্পেট' কারখানায় ভয়াবহ বিস্ফোরণ! নিহত মালদার ৯ শ্রমিক

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, ভূপতিনগর দক্ষিণ বায়েনদা গ্রামের বাসিন্দা রঞ্জিতের মায়ের মৃত্যুর পর তাঁর বাবা দ্বিতীয় বিয়ে করেন। এরপর থেকেই রঞ্জিত মণ্ডল খাঁনজাদাপুরে তাঁর মামাবাড়িতে থেকে বড়ো হয়। মামাবাড়ি থেকে সামান্য  দূরেই সায়নীর বাড়ি। সেই সূত্রেই সায়নীর  সঙ্গে আলাপ হয় রঞ্জিতের। সেই আলাপ ধীরে ধীরে প্রেমে পরিণতি পায়। বেশ কয়েক বছর ধরে সবার চোখের আড়ালে চলতে থাকে যুগলের প্রেমপর্ব।

মৃত যুবকের পরিবারের অভিযোগ, রঞ্জিতের কাছ থেকে সোনার গয়না থেকে টাকাপয়সা  সব-ই হাতিয়েছে সায়নী। বর্তমানে  সায়নী কলেজের প্রথম বর্ষের ছাত্রী। আর  দিল্লিতে সোনার কাজ করছিল রঞ্জিত। দিন চারেক আগে দিল্লি থেকে মামাবাড়িতে ফেরে সে। শুক্রবার রাতে সায়নী তাঁকে ফোন করে দেখা করতে বলে। রাতে খাওয়া-দাওয়ার পর সবাই ঘুমিয়ে পড়লে, সবার অগোচরে সায়নীর সঙ্গে দেখা করতে যায় রঞ্জিত।

আরও পড়ুন, বজবজ পৌরসভার কাউন্সিলরকে গুলিকাণ্ডে ধৃত মূল অভিযুক্ত ২

সেইসময়ই তাঁদের দু'জনকে হাতেনাতে ধরে ফেলে সায়নীর পরিবারের লোকেরা। অভিযোগ, তারপরই শুরু হয় গণধোলাই। ধীরে ধীরে নিস্তেজ হয়ে পড়ে রঞ্জিত। তখন তাঁকে পাশের ঝোপের মধ্যে টেনে নিয়ে গিয়ে গায়ে পেট্রোল ঢেলে আগুন ধরিয়ে দেওয়া হয়। যদিও প্রেমিকার পরিবারের দাবি, তাঁদের মেয়েকে বিরক্ত করছিল রঞ্জিত। সায়নী তার প্রস্তাব ফিরিয়ে দেওয়ায় ওই যুবক তাঁদের বাড়ির সামনে গায়ে আগুন দিয়ে আত্মহত্যা করেছে।

সামগ্রিক ঘটনায় তদন্ত শুরু করেছে পুলিশ। যুবকের আধপোড়া দেহটি ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে । পুলিস জানিয়েছে, রিপোর্ট হাতে এলে তারপরই মৃত্যুর আসল কারণ সম্পর্কে জানা যাবে।  

.