নিজস্ব প্রতিবেদন : ভরা সভায় গুলি করে খুন তৃণমূল বিধায়ক। সত্যজিত বিশ্বাস খুনের দুঃসাহসিক ঘটনায় স্তম্ভিত মাজদিয়ার ফুলবাড়ি এলাকা। বাড়ি থেকে ঢিল ছোড়া দূরত্বে নিজেরই ক্লাবের সরস্বতী পুজোর উদ্বোধনে গিয়ে খুন হয়েছেন সত্যজিত বিশ্বাস। পয়েন্ট ব্ল্যাঙ্ক রেঞ্জ থেকে সত্যজিতের মাথায় গুলি করে আততায়ীরা। স্থানীয় বাসিন্দাদের একাংশের দাবি, রীতিমতো ছক কষেই খুন করা হয়েছে তাঁকে। ইতিমধ্যে অভিজিত পুন্ডারি নামের একজনকে আটক করেছে পুলিস। সত্যজিত বিশ্বাস খুনের পর শনিবার রাতেই অভিজিতের বাড়ি ভাঙচুর করে এলাকার মানুষজন।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন-  বিধায়ক-মন্ত্রীর অনুষ্ঠানে ছিল না পুলিস! গাফিলতির অভিযোগে সরানো হল ওসিকে


শনিবার রাত থেকেই ঘটনাস্থল থেকে তথ্য সংগ্রহের কাজে নেমেছে পুলিস। বিধায়ক খুনের ঘটনায় গ্রেফতার করা হয়েছে আরও দুজনকে। কার্তিক মণ্ডল ও সুজিত মণ্ডল নামের এই দুজনকে ম্যারাথন জেরা করছে পুলিস। এরই মধ্যে ঘটনাস্থলের প্রায় একশো মিটার দূর থেকে উদ্ধার হওয়া আগ্নেয়াস্ত্র পরীক্ষার জন্য পাঠানো হয়েছে। আততায়ীর খোঁজে স্থানীয় বাসিন্দাদের মোবাইল ফুটেজও ভরসা রাখছে পুলিস। পাড়ার সরস্বতী পুজোর অনুষ্ঠান বলে এদিন স্থানীয় বহু মানুষ মোবাইলে ছবি তুলছিলেন। কেউ কেউ আবার অনুষ্ঠানের মুহূর্ত ভিডিও করে রেখেছেন। সেইসব ছবি বা ভিডিও থেকেও তদন্তে সহায়তা করার মতো কোনও ফুটেজ পাওয়া যায় কি না তাও দেখছে পুলিস। 


আরও পড়ুন-  আট ঘন্টায় সাতবার লোড শেডিং! ছক কষেই খুন বিধায়ককে?


বিধায়ক খুনে ক্লু পেতে মরিয়া পুলিস। তদন্তে তত্পর হয়ে উঠেছে সিআইডি। খুনের ধরণ ও পারিপার্শ্বিক ঘটনা দেখে পরিকল্পনা মাফিক খুন বলেই মনে করা হচ্ছে। একই বক্তব্য স্থানীয়দেরও। এদিন অনুষ্ঠানের মাঝে বারবার লোড শেডিং হচ্ছিল। স্থানীয় মানুষের একাংশের দাবি, ষড়যন্ত্র করেই এমনটা করা হচ্ছিল। যাতে অন্ধকারের সুযোগ নিয়ে অনায়াসে অপারেশন চালানো যায়!