বিধান সরকার: রাস্তা থেকে তুলে নিয়ে নির্যাতন?  দুর্গাপুর এক্সপ্রেসওয়ে থেকে উদ্ধার ২ ছাত্রী। গ্রেফতার ২। ধৃতের বিরুদ্ধে পকসো আইনে মামলা রুজু করেছে পুলিস। ঘটনাটি ঘটেছে হুগলির চন্ডীতলায়।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন:  Mamata Banerjee | Anubrata Mandal: নীরব! কেষ্ট 'দর্শন' না করেই কলকাতা ফিরলেন মমতা...


পুলিস সুত্রে খবর, একজন কলেজের প্রথম বর্ষের পড়়ুয়া, আর এক দশম শ্রেণীর। দু'জনেরই বাড়ি চণ্ডীতলার জনাই এলাকায়। শনিবার সন্ধেয় বাজারে গিয়েছিল তারা, কিন্তু আর বাড়ি ফেরেনি। কেন? পরিবারের লোকেদের দাবি, ফোনে যোগাযোগ করা চেষ্টা করেছিলেন তাঁরা। দু'জনেরই ফোন সুইচড অফ ছিল। শেষপর্যন্ত বেশি রাতে খবর পেয়ে দুর্গাপুর এক্সপ্রেসওয়ে থেকে ওই দুই ছাত্রীকে উদ্ধার করে পরিবারের লোকেরাই।


অভিযোগ, বাজারে যাওয়ার পথে রাস্তা থেকে একটি চার চাকা গাড়িতে ওই দুই ছাত্রীকে তুলে নিয়ে দুই যুবক। নাম, রক্তিম মণ্ডল আর সায়ন বিশ্বাস। ওই দুই ছাত্রীর পরিচিত তাঁরা। পরিবার সূত্রে খবর, গতকাল সোমবার মা-কে নির্যাতনের কথা জানায় এক ছাত্রী। এরপর অভিযোগ দায়ের করা হয় চণ্ডীতলায় থানায়। রাতেই রক্তিম আর সায়নকে গ্রেফতার করে পুলিস। নির্যাতিতাদের স্বাস্থ্য পরীক্ষা করা হয়েছে। যদি নির্যাতনের অভিযোগ মানতে নারাজ ধৃতদের পরিবারের লোকেরা।


এদিকে দক্ষিণ ২৪ পরগনার বারুইপুরে ছাত্রীর শ্লীলতাহানির অভিযোগ ওঠেছে শিক্ষকের বিরুদ্ধে। নির্যাতিতার পরিবারের দাবি, বাড়ির ছাদে পড়ানোর সময় ছাত্রীর গায়ে হাত দেন ওই শিক্ষক। তাঁদের মেয়েকে একাধিকবার শ্লীলতাহানি করেছে বলে অভিযোগ করেছেন তাঁরা। ঘটনায় নির্যাতিতার পরিবারের পক্ষ থেকে বারুইপুর থানায় অভিযোগ দায়ের করা হয়েছে। অভিযোগের ভিত্তিতে ঘটনার তদন্তে নেমে অভিযুক্ত শিক্ষককে গ্রেফতার করেছে বারুইপুর থানার পুলিস। 


আরও পড়ুন:  Weather Update: পুজোর আগে ফের একদফা দুর্যোগ, দক্ষিণবঙ্গে সপ্তাহভর চলবে বৃষ্টি



(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)