নিজস্ব প্রতিবেদন : মদ্যপ অবস্থায় বাইক চালিয়ে দুর্ঘটনার শিকার হলেন দুই যুবক। ঘটনাস্থলেই মৃত্যু হয় দুই যুবকের। দুর্ঘটনাটি ঘটেছে দক্ষিণ ২৪ পরগনা জেলার পাথরপ্রতিমায়। অভিযোগ, মৃত দুই বাইক আরোহীর কেউ-ই মাথায় হেলমেট পরে ছিলেন না।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন, ঘোলায় প্লাস্টিক কারখানায় অগ্নিকাণ্ড, খোঁজ মিলল নিখোঁজ ৫ শ্রমিকের?


রাজ্যজুড়ে সেফ ড্রাইভ, সেভ লাইফের প্রচার চলছে। হেলমেট পরে বাইকে সওয়ার হওয়ার জনম্য সচেতনাতা প্রচার চলছে। হেলমেটবিহীন বাইক আরোহী দেখলেই ধরছে কর্তব্যরত ট্রাফিক পুলিস। কিন্তু তারপরেও যে সাধারণ মানুষের হুঁশ ফেরেনি, এঘটনা তার প্রমাণ।


আরও পড়ুন, যোগীর রাজ্যে বিমানবন্দরেই 'বাধা' অখিলেশকে, গণতন্ত্রের কণ্ঠরোধের অভিযোগে সরব মমতা


পাথরপ্রতিমা ব্লকের দিগম্বরপুর গ্রাম পঞ্চায়েতের রামনগরের বাসিন্দা ৩ বন্ধু। স্থানীয় সূত্রে জানা গিয়েছে, ৩ বন্ধু মিলে একটি অনুষ্ঠানে গিয়েছিল। অনুষ্ঠান দেখে ফেরার পথেই ঘটে দুর্ঘটনা। ঘড়ির কাঁটায় তখন রাত সাড়ে ১০টা। বাড়ির কাছে একটি ল্যাম্পপোস্টে ধাক্কা মারে বাইকটি। বাইক থেকে ছিটকে পড়েন মনোরঞ্জন গুড়িয়া ও নীলকণ্ঠ মাইতি।


আরও পড়ুন, মোবাইল না পাওয়ায় মায়ের গায়ে ‘আগুন ধরাল’ মাধ্যমিক পরীক্ষার্থী ছেলে


মাথায় হেলমেট ছিল না দুজনেরই। গুরুতর চোট লাগে দুজনের মাথায়। ঘটনাস্থলেই মৃত্যু হয় মনোরঞ্জন গুড়িয়া ও নীলকণ্ঠ মাইতির। দুজনেরই বয়স ২৮ থেকে ৩২ বছরের মধ্যে বলে জানা গিয়েছে। তৃতীয় আরোহী বাইকের পিছনের ছিলেন। তাঁরও আঘাত গুরুতর। তবে, প্রাণে বেঁচে গিয়েছেন তিনি।