মোবাইল না পাওয়ায় মায়ের গায়ে ‘আগুন ধরাল’ মাধ্যমিক পরীক্ষার্থী ছেলে

গুরুতর জখম অবস্থায় মা সোমা মান্নাকে আর জি কর মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। ছেলে বিক্রম মান্নাকে আটক করেছে পুলিস।

Updated By: Feb 12, 2019, 02:33 PM IST
মোবাইল না পাওয়ায় মায়ের গায়ে ‘আগুন ধরাল’  মাধ্যমিক পরীক্ষার্থী ছেলে

নিজস্ব প্রতিবেদন:  হিংসার বেনজির দৃষ্টান্ত। দামি মোবাইল ও মোটরবাইক কিনে না দেওয়ায় মায়ের গায়ে আগুন দিল মাধ্যমিক পরীক্ষার্থী ছেলে। এমন ভয়াবহ অভিযোগে চাঞ্চল্য ছড়িয়েছে নিউটাউনের শুলংগুড়ি কলোনিতে। গুরুতর জখম অবস্থায় মা সোমা মান্নাকে আর জি কর মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। ছেলে বিক্রম মান্নাকে আটক করেছে পুলিস।

আরও পড়ুন: বিধায়ক খুনে আগাম জামিনের আর্জি জানিয়ে হাইকোর্টে মুকুল

প্রতিবেশীরা জানিয়েছেন,  বিক্রম বরাবরই অবাধ্য। দামি গ্যাজেট কেনার জন্য মায়ের কাছে বায়না করত।  কিছুদিন আগে থেকে দামি একটি মোবাইল কেনার বায়না শুরু করেছিল সে। সোমবার রাতেও মা-ছেলের বচসা হয়।

আরও পড়ুন: বিধায়ক খুনে ওসি ও দেহরক্ষীর বিরুদ্ধে বিচার বিভাগীয় তদন্তের নির্দেশ

প্রতিবেশীদের দাবি, আচমকাই সোমার আর্তনাদ শুনে ছুটে যান তাঁরা। সোমাকে জ্বলন্ত অবস্থায় ঘরের মধ্যে দাপাদাপি করতে দেখেন তাঁরা। পরে তাঁরাই কোনওভাবে আগুন নিভিয়ে হাসপাতালে নিয়ে যান। ছেলেই মায়ের গায়ে আগুন ধরিয়ে দিয়েছে বলে অভিযোগ।  যদিও ছেলের দাবি, পরীক্ষার সময়ে দেরি করে বাড়ি ফেরায় মা রেগে গিয়ে নিজের  গায়ে কেরোসিন দিয়ে আগুন দেয়। তদন্ত শুরু করেছে পুলিস।