নিজস্ব প্রতিবেদন:  ৯ বছরের শিশুকে অপহরণ, মক্তিপণ না পেয়ে খুনের অভিযোগ। ঘটনাটি ঘটেছে বর্ধমানের গলসির সাঁকো গ্রাম পঞ্চায়েত এলাকায়।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

সাঁকো গ্রাম পঞ্চায়েত সদস্য বুদ্ধদেব দলুইয়ের ৯ বছরের শিশুপুত্র সন্দীপকে অপহরণ করা হয়। বুধবার  সাঁকো গ্রামে মনসা পুজো ছিল। বিকেলে পাড়াতে বাড়ির কাছেই সন্দীপ মনসা মন্দিরে যায়। তারপর থেকেই তার খোঁজ পাওয়া যাচ্ছে না। সন্ধ্যায় গোটা পাড়ায় খোঁজাখুজি শুরু হয়। কিন্তু কোথাও সন্দীপের খোঁজ পাওয়া যায় নি।
এরপর শিশুটির বাবা বুদ্ধদেব দলুইয়ের মোবাইলে ফোন করে অপহরণকারীরা। ৭ লক্ষ টাকা মুক্তিপণ চাওয়া হয়। পরে মুক্তিপণের টাকার পরিমাণ কমানো হয়।
পরিবার বলছে, দ্বিতীয় বার ফোন করে ৩ লক্ষ টাকা দাবি করা হয়। মুক্তিপণের পাশাপাশি হুঁশিয়ারি দেওয়া হয় পুলিস বা প্রতিবেশীদের জানালে শিশুকে মেরে ফেলা হবে। পরিবার গোটা বিষয়টি গলসি থানায় জানায়।


গলসি থানার পুলিস তদন্তে নেমে মোবাইল ফোনের সূত্র ধরে একজনকে আটক করে জিজ্ঞাসাবাদ শুরু করে। শুত্রুবার সাতসকালে ডিভিসির সেচ খালের জল থেকে হাত পা বাঁধা অবস্থায় উদ্ধার হয় সন্দীপ দলুইয়ের নিথর দেহ।


কীভাবে মৃত্যু বিখ্যাত ফ্যাশন ডিজাইনার শর্বরী দত্তের? ময়নাতদন্তের রিপোর্টের অপেক্ষায় পুলিস


 অপহরণ ও খুনে জড়িত থাকার অভিযোগে ইতিমধ্যে গলসি থানার পুলিস স্থানীয় সাঁকো মেটেপাড়া এলাকার তিনজনকে গ্রেফতার করেছে। ধৃতদের নাম সুব্রত মাঝি ওরফে বাদশা,  বাড়ি সাঁকো ডোমপাড়ায়, জয়ন্ত বাগ ওরফে নিরঞ্জন, মঙ্গলদীপ দলুই ওরফে বাবু। মৃতদেহ উদ্ধার হওয়ার পর ক্ষিপ্ত গ্রামবাসীরা অভিযুক্তদের বাড়িতে হামলা চালায়। ভাঙচুর করা হয় বাড়িঘর। এলাকায় পুলিস টহল দিচ্ছে।