বাসুদেব চট্টোপাধ্যায়: একটি ঘরে ঝুলছে স্বামীর দেহ, আর অন্য় ঘরে স্ত্রী ও একমাত্র ছেলের! ষষ্ঠীর দিন আত্মহত্যা করলেন একই পরিবারের ৩ সদস্য। বাড়িতে পাওয়া গেল সুইসাইড নোট। চাঞ্চল্য ছড়াল আসানসোলের কুলটিতে।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন:  Sonarpur Robbery: মাত্র ৬ দিনেই সমাধান, ধৃত সোনারপুরের ডাকাতিতে অভিযুক্তরা


পুলিস সূত্রে খবর, মৃতের নাম সুদীপ্ত রায়, সবিতা রায় ও অগ্নিশংকর রায়। সুদীপ্ত ও সবিতা সম্পর্কে স্বামী-স্ত্রী। তাঁদের একমাত্র ছেলে অগ্নিশংকর। কুলটি থানার বরাকরে থাকত পরিবারটি। ঘড়িতে তখন ৪টা। এদিন বিকেলে বাবা-মা, ছেলের ঝুলন্ত দেহ দেখতে পান প্রতিবেশীরা। সঙ্গে সঙ্গে খবর দেওয়া হয় বরাকর ফাঁড়িতে। ঘটনাস্থলে পৌঁছয় পুলিস।


বাড়িতে ঢুকে পুলিস দেখে, একটি ঘরে গলায় ফাঁস লাগিয়ে ঝুলছেন সুদীপ্ত। অন্য় ঘরে ঝুলন্ত অবস্থায় দেখতে পাওয়া যায় তাঁর স্ত্রী সবিতা ও ছেলে অগ্নিশংকরকেও। কী কারণে আত্মহত্যা? পুলিস সূত্রে খবর, বাড়ি থেকে একটি সুইসাইড নোট পাওয়া গিয়েছে। সেখান থেকেই জানা গিয়েছে, বাজারে অনেক ধার হয়ে গিয়েছিল ওই পরিবারের। 


আরও পড়ুন:  Bengal Weather Update: বঙ্গোপসাগরে গভীর নিম্নচাপ! নবমীতে ভাসবে পুজো? আর অষ্টমীতে...



(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)