বিধান সরকার: নেপাল থেকে হুগলির পোলবার নারায়ণ পাড়া গ্রামের বাড়ি এসে নিখোঁজ নাবালিকা। তবে এই ঘটনা নতুন নয়, পোলবা থানায় গত পাঁচ মাসে ৪৫ জন নিখোঁজ হওয়ার অভিযোগ দায়ের হয়েছে,তার মধ্যে ১৭ জন নাবালিকা।স্থানীয় ও পরিবার সূত্রে জানা গেছে,সুশীল মূর্মুর গ্রামের বাড়ি পোলবার সুগন্ধা গ্রাম পঞ্চায়েতের নারায়ণপাড়া গ্রামে। পেশায় ট্রাক চালক থাকেন কল্যাণীতে। সুশীলের স্ত্রী ছেলে মেয়ে নিয়ে প্রতিবেশী দেশ নেপালের বিরাট নগরে থাকেন। সেখানে সুশীল যাতায়াত করেন। সুশীল স্ত্রী মীনা তাদের দুই সন্তানকে নিয়ে দশমীর দিন নারায়ণপাড়ায় আসেন। সেখানে তার পিসি ও বোন থাকেন।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন- Junior Doctor Protest: মমতার স্বপ্নের 'স্বাস্থ্যসাথী' বিপন্ন! জুনিয়রদের আন্দোলনের জেরে রোজ সরকারকে গুনতে হচ্ছে ৮ কোটি...


গতকাল বিকালে মীনা তার ছেলে মেয়েকে নিয়ে গোটুতে এক আত্মীয়ের বাড়ি যান। মাঠে ছাগল চড়ানোর সময় দুই ভাইবোন লুকোচরি খেলছিল। সেখানে মেয়ে বছর তেরোর সোমন চারটে নাগাদ বাড়ি চলে যায়। তারপর থেকেই নিখোঁজ রয়েছে সে। নাবালিকার মা জানান,মেয়ে ভালো বাংলা জানে না। নেপালি আর অল্প হিন্দি জানে। এখানকার পথ ঘাটও চেনে না। এলাকায় সেই অর্থে তার পরিচিত কেউ নেই। কী হল, কোথায় গেল কিছুই বুঝতে পারছেন না।


সুশীল জানান,বাড়ি গিয়ে জিন্সের প্যান্ট টি শার্ট পরে বেরিয়েছিল মেয়ে একজন দেখেছে। গোটু থেকে চুঁচুড়া স্টেশনের দিকে হেঁটে যেতে দেখেছে দু একজন। মেয়ের মানসিক সুস্থতা কম। মাকে বলেছিল বাড়ি যাবে। সারারাত খুঁজেও পাওয়া যায়নি। বৃহস্পতিবার পোলবা থানায় নিখোঁজ ডায়রি করে নাবালিকার পরিবার। পোলবা থানা সূত্রে খবর গত পাঁচ মাসে ৪৫ টি নিখোঁজের অভিযোগ নথিভু্ক্ত হয়েছে।১৭ জন নাবালিকা নিখোঁজ ছিল তাদের মধ্যে ১২ জনকে উদ্ধার করা হয়েছে।


আরও পড়ুন- Salman Khan | Somy Ali | Lawrence Bishnoi: পুরনো পাপ! লরেন্স বিষ্ণোইকে 'ভাই' পাতাতে চান সলমানের প্রাক্তন প্রেমিকা...


বুধবারই পোলবায় নিখোঁজ হয় আরও এক নাবালিকা! পোলবা থানা এলাকার বারুল প্রসাদপুর গ্রামের বাসিন্দার ১৬ বছর বয়সী সোনালী দাস নিখোঁজ হন বুধবার দুপুরে। নাবালিকার মা সোমা দাস জানান,  'দুপুর বারোটার সময় বাড়ি থেকে বেরিয়ে ছিল মেয়ে। বাড়ির সামনে এক কসমেটিকসের দোকানে টাকা দিতে বেরিয়েছিল। তারপরে দীর্ঘক্ষণ সময় কেটে গেলেও খোঁজ পাওয়া যায়নি মেয়ের। এলাকার মানুষজন বলছে রাস্তায় একটি চার চাকার গাড়ি দাঁড়িয়ে থাকতে দেখা গেছে। আমরা সন্দেহ করছি কিডন্যাপ করা হয়েছে আমার মেয়েকে। বাবা বাবলু দাস পেশায় একজন রংমিস্ত্রি। কারো সঙ্গে তার শত্রুতা নেই। থানায় অভিযোগ করা হয়েছে, পুলিস বলেছে বিষয়টি দেখছি'। 


পুলিস সূত্রে পাওয়া তথ্য অনুযায়ী ১৯ মে থেকে ১৫ই অক্টোবর ২০২৪ পর্যন্ত শুধুমাত্র পোলবা থানা এলাকায় নিখোঁজের সংখ্যা ৪৫। এরমধ্যে সতেরো জন নাবালিকা। এদের মধ্যে ১২ জনকে উদ্ধার করা হয়েছে। সূত্র মারফত আরো জানা যায় মোবাইল ফোন হাতে থাকায় সমাজ মাধ্যমে বন্ধু থেকেই এই ঘটনা। খতিয়ে দেখছে পুলিস।


 



(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)