নিজস্ব প্রতিবেদন: বারুইপুরে প্রোমোটার খুনে শুরু হয়েছে ধরপাকড়। এখনও অবধি আটক করা হয়েছে পাঁচ জনকে। এদের মধ্যে রয়েছেন এক মহিলা। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

বারুইপুর থানায় খুনের অভিযোগ দায়ের করা হয়েছে নিহতের পরিবারের তরফে। পুলিসের তরফেও স্বতঃপ্রণোদিত মামলা দায়ের করা হয়েছে। শুক্রবার নিহতের বান্ধবিকে থানায় ডেকে এনে জিজ্ঞাসাবাদ করা হয়। যদিও রাতে তাঁকে শর্তসাপেক্ষে মুক্তি দেওয়া হয়েছে। তাঁকে বলা হয়েছে তদন্তের প্রয়োজনে তাকে সবরকম সহযোগিতা করতে হবে এবং যখনই তাকে ডাকা হবে তখনই তাকে থানায় এসে হাজিরা দিতে হবে। 


আরও পড়ুন: রাতে 'বান্ধবী'কে নিয়ে বাইক সফর! চোর সন্দেহে বারুইপুরে গণপিটুনিতে মৃত্যু প্রোমোটারের


এক মহিলা সহ পাঁচ জনকে শনিবার ভোরে আটক করে পুলিস। এদের সঙ্গে গনপিটুনির যোগাযোগ খতিয়ে দেখছে পুলিস। গ্রেফতার পাঁচজনই ২০০ পল্লি এলাকার বাসিন্দা বলে জানা গেছে। সেই অঞ্চল থেকেই তাদের গ্রেফতার করা হয়েছে। বারুইপুর থানার পুলিস তাদের জিজ্ঞাসাবাদ করছে বলেই জানা গেছে। থানা সূত্রের খবর এই পাঁচজন ছাড়াও আরও অনেকেই জড়িত রয়েছে এই ঘটনায়।  


নিহত যুবকের বান্ধবির দাবি, ওই যুবককে তিনি দাদা বলে মানতেন এবং সেই কারনেই তিনি প্রিয়াঙ্কাকে খুবই ভালবাসতেন। নিহত যুবকের সঙ্গে প্রায়শই ঘুরতে বেরতেন তিনি। সেই রাতেও ঘুরতে যাওয়ার জন্যই বেরিয়েছিলেন বলে জানিয়েছিলেন তিনি। 


বারুইপুর বিধানসভার বেগমপুর গ্রাম পঞ্চায়েতের ২০০ নম্বর কলোনিতে ঘটেছে এই ঘটনা। সিমেন্টের ল্যাম্পপোস্টে বেঁধে রাখা হয় ওই যুবককে। পুলিস সূত্রে জানা গেছে শেষ কিছুদিনে এই এলাকায় কিছু চুরির ঘটনা ঘটেছে। এর জেরেই ওই যুবককে এলাকায় দেখতে পেয়ে বাসিন্দারা চোর সন্দেহে মারধর করে তাকে। পরবর্তীকালে তাকে ল্যাম্পপোস্টে বেঁধে মারধোর করা হয়। খবর পেয়ে বারুইপুর থানার পুলিস আসে ঘটনাস্থলে। যদিও পুলিসের বিরুদ্ধে অভিযোগ শুরুতে তাদেরকে জানানো হলেও তারা গ্রামবাসিদেরকেই বলেন ওই যুবক এবং তরুণীকে ঘিরে রাখতে। 


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)