নিজস্ব প্রতিবেদন:  আনন্দের আবহ বদলে গেল বিষাদ।  শোভাযাত্রা করে প্রতিমা বিসর্জন দিতে গিয়ে মর্মান্তিক ঘটনা হুগলির বলাগড়ে। বেপরোয়া গাড়ির ধাক্কায় মৃত্যু হল ৫ জনের। আহত হয়েছেন আরও বেশ কয়েকজন।  আহতরা  চুঁচুড়া ইমামবাড়া হাসপাতালে চিকিত্সাধীন।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

দশমীতেই প্রতিমা শোভাযাত্রা করে প্রতিমা বিসর্জন করতে যাচ্ছিল  হুগলির বলাগড়ের ডুমুরদহের এক পুজো কমিটি। শোভাযাত্রায় ডিজে-র সঙ্গে তাল মিলিয়ে নাচছিলেন পাড়ার ছেলেরা। অসম লিঙ্ক রোডে শোভাযাত্রা উঠতেই বিপত্তি।


আরও পড়ুন: দশমীর রাতে মদ্যপান করে বাড়িতে ঢোকে ভাই, নৃশংসতার নজির গড়ল দুই দাদা


প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, ঘাতক গাড়িটির গতিবেগ বেশি ছিল। শোভাযাত্রার মধ্যেই কয়েকজন যুবক রাস্তার মাঝে দাঁড়িয়েই নাচানাচি করছিলেন। ডিজের আওয়াজে গাড়ির হর্ন কানে পৌঁছয়নি তাঁদের। সকলেই নিজেদের মতো আনন্দে  মেতে ছিলেন। তাঁদের কেউ সাবধান করার আগেই গাড়িটি এসে ধাক্কা মারে। ঘটনাস্থলেই মৃত্যু হয় পাঁচ জনের।  আহত হন অনেকে। তাঁদের উদ্ধার  করে চুঁচুড়া হাসপাতালে ভর্তি করা হয়।  ঘাতক গাড়িটির খোঁজে তল্লাশি চালাচ্ছে পুলিশ।


আরও পড়ুন: প্রেমিকের সঙ্গে দেখা করতে বেরিয়েছিল মেয়ে... উদ্ধার খুবলে খাওয়া দেহ


অন্যদিকে,  সাহাগঞ্জ-কাটোয়া রেল গেটের কাছে দুর্ঘটনা ঘটে। নিয়ন্ত্রণ হারিয়ে পরপর গাড়িতে ধাক্কা মারে ট্রাক। পিষ্ট হয়ে মৃত্যু ৩ জনের। কয়েকজন আহত হয়েছেন।   অভিযোগ, বিসর্জনের জন্য জিটি রোডে নো এন্ট্রি থাকা সত্ত্বেও দশ চাকার লরিকে ছাড় দেয় পুলিস। প্রতিবাদে রাস্তা অবরোধ করে বিক্ষোভ দেখান এলাকার মানুষজন।