নিজস্ব প্রতিবেদন: বউ হারিয়ে গিয়েছে। খুঁজে দিন, নয়তো একটা নতুন বউ ম্যানেজ করে দিন। কোচবিহারের গোপালপুর গ্রামপঞ্চায়েতের কাছে জনৈক হিমনকুমার বলের এমন আবেদনপত্র ভাইরাল সামাজিক যোগাযোগ মাধ্যমে। স্বাভাবিকভাবেই প্রশ্ন উঠছে, এই আবেদনপত্র কি সত্যি না ভুয়ো?            


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

বাড়ি ছেড়েছেন স্ত্রী। তাঁকে খুঁজে পাচ্ছেন না স্বামী হিমনকুমার বল। স্ত্রীকে পেতে আবেদন করেছেন গোপালপুর পঞ্চায়েত কাছে। এই পর্যন্ত তাও ঠিক আছে। কিন্তু শেষ লাইন পড়লেই চক্ষু চড়কগাছ হবে। লেখা রয়েছে,'ওই বউকে খুঁজে দিন, নয়তো একটা নতুন বউ ম্যানেজ করে দিয়ে বাধিত করবেন। ইতি-হিমনকুমার বল।' বিস্ময়ের এখনও বাকি! ওই আবেদনপত্রে সই করেছেন গোপালপুর গ্রাম পঞ্চায়েতের উপপ্রধান। দেওয়া রয়েছে সিলও। ফলে আবেদনপত্রটি আসল না ভুয়ো, তা নিয়ে সংশয় তৈরি হয়েছে নেটিজেনমহলে। একটু খোঁজখবর নেওয়া গেল কোচবিহারে।



গোপালপুর অঞ্চলের উপপ্রধান সুব্রত চাকদার দাবি, সই জাল করা হয়েছে। তাঁর বক্তব্য, কেউ মজা করে এই কাজ করেছেন। গ্রাম পঞ্চায়েতের সিল কেউ ব্যবহার করেছেন। কে এই কাণ্ডটি ঘটিয়েছে, তা জানতে খোঁজ শুরু করেছেন সুব্রতবাবু।                           


তবে বেজায় 'বিপদে' পড়েছেন হিমনকুমার বল। পাড়া-প্রতিবেশী থেকে দূরের আত্মীয়দের প্রশ্নে রীতিমতো জর্জরিত তিনি। কেন? হিমনবাবুর বিয়েই তো হয়নি। তিনি অবিবাহিত। স্ত্রী হারানোর প্রশ্নই ওঠে না। তাহলে কে এমন কাণ্ড ঘটাল?          


আরও পড়ুন- ৫০ হাজার হোয়াটসঅ্যাপ গ্রুপ খুলেছে, রাজ্যে মানসিক সন্ত্রাস চালাচ্ছে: মমতা