বিশ্বজিৎ মিত্র: বিসর্জন শোভাযাত্রায় 'হামলা'। বিজেপি নেতাকে পিটিয়ে খুন! অভিযোগের তির তৃণমূলের দিকে। ঘটনাকে কেন্দ্র করে  তুমুল উত্তেজনা ছড়াল নদিয়ার শান্তিপুরে।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন:  Malbazar: সেতুর প্রাচীর ভেঙে নদীতে পড়ল ১৬ চাকার ট্রাক...


স্থানীয় সূত্রের খবর, মৃতের নাম অধীর সরকার। স্থানীয় আরবান্দি ২ নম্বর গ্রাম পঞ্চায়েতের ১৭ নম্বর বুথে বিজেপির সহ-সভাপতি ছিলেন তিনি। বয়স ষাটের উপরে।


কীভাবে মৃত্যু? এদিন সন্ধ্যায় দুর্গা প্রতিমার বিসর্জন শোভাযাত্রা বেরিয়েছিল শান্তিপুরের বড় জিয়াকুর এলাকায়। সেই শোভাযাত্রায় শামিল হন ওই বিজেপি নেতাও। প্রত্যক্ষদর্শীদের দাবি, শোভাযাত্রা চলাকালীন তাঁর উপর বাঁশ-লাঠি নিয়ে চড়াও হয় দুষ্কৃতীরা। এরপর গুরুতর আহত অবস্থায় হাসপাতালে নিয়ে গেলে, অধীর সরকারকে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসক।


এদিকে এই ঘটনায় তৃণমূলকে নিশানা করেছেন শুভেন্দু অধিকারী। এক্স হ্যান্ডেলে তিনি লিখেছেন, 'উৎসবের মরশুমেও তৃণমূলের দুষ্কৃতীরা বিরোধীদের উপর বিশেষ কে বিজেপির উপর আক্রমণ থামাচ্ছে না। শান্তিপুরে অধীর সরকারকে নৃশংসভাবে খুন করেছে তৃণমূলের ৪-৫ দুষ্কৃতীরা। রাজ্যে স্বরাষ্ট্রসচিব ও ডিজিকে দ্রুত অপরাধীদের গ্রেফতারের দাবি জানাচ্ছি'।


 



তৃণমূল নেতা জয়প্রকাশ মজুমদারের পাল্টা দাবি, 'সব জায়গায় মৃতদেহ নিয়ে রাজনীতি করা, দোষটা শাসকদলের উপর চাপিয়ে দেওয়া, এটা ঠিক নয়। স্থানীয় এলাকা আরও গন্ডগোল হবে। শুভেন্দু অধিকারী কিছু না জেনে ওখান বলে দিচ্ছেন। এতে স্থানীয় এলাকার গন্ডগোল বাড়বে'। তিনি বলেন, 'বিজেপি কতবড় নেতা, কী কারণে হয়েছে। পুলিস দেখবে। সত্যি যদি ঘটনা হয়, তাহলে দোষীদের ধরবে। এ রাজ্যে অপরাধ করে পুলিসের হাত থেকে নিস্তার পাওয়া যায় না'।


আরও পড়ুন:  Durga Puja 2023: কৈলাসে ফেরার আগে এই নদীর পাড়ে খানিক বিশ্রাম নিয়েছিলেন উমা! তারপর থেকে...



(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)