Malbazar: সেতুর প্রাচীর ভেঙে নদীতে পড়ল ১৬ চাকার ট্রাক...

Malbazar: রুংডুং সেতুর রেলিং ভেঙে নদীতে পড়ল ১৬ চাকার ট্রাক। দুর্ঘটনায় আহত হয়েছেন গাড়ির চালক-সহ খালাসি। মংপং পুলিস ফাঁড়ির অন্তর্গত এলাকায় গত রাতে এই দুর্ঘটনাটি ঘটে।

Updated By: Oct 25, 2023, 03:57 PM IST
Malbazar: সেতুর প্রাচীর ভেঙে নদীতে পড়ল ১৬ চাকার ট্রাক...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: রুংডুং সেতুর রেলিং ভেঙে নদীতে পড়ল ১৬ চাকার ট্রাক। দুর্ঘটনায় আহত হয়েছেন গাড়ির চালক-সহ খালাসি। মংপং পুলিস ফাঁড়ির অন্তর্গত এলাকায় গত রাতে এই দুর্ঘটনাটি ঘটে। 

আরও পড়ুন: Kojagori Lakshmi Puja: দুর্গাপুজো শেষ! শুরু কোজাগরী লক্ষ্মীপুজোর তোড়জোড়...

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, মঙ্গলবার গভীর রাতে মালবাজারের দিক থেকে এই ১৬ চাকার ট্রাকটি আসছিল। সব্জি বোঝাই করে ট্রাকটি শিলিগুড়ির দিকে যাচ্ছিল। মাল ব্লকের এলেনবাড়ি চা-বাগান পার করে রাস্তার একটি বাঁকে এসে রুংডুং সেতুর উপর উঠতে হয়। ট্রাকটি সেতুতে ওঠার পরেই নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে। তারপর পার্শ্ববর্তী রেলিং ভেঙে নদীতে গিয়ে পড়ে। নদীতে তেমন জল না থাকায় বড়মাপের বিপদ ঘটেনি। তবে চালক এবং খালাসির আঘাত গুরুতর।  তাঁরা হাসপাতালে চিকিৎসাধীন। 

কেন এমন দুর্ঘটনা ঘটল? 

স্থানীয়দের বক্তব্য, হয় চালক ঘুমিয়ে পড়েছিলেন, নয়তো নেশাগ্রস্ত ছিলেন। 

আরও পড়ুন: Durga Puja 2023: দশমীর মিষ্টি নিয়ে মিষ্টি আবেগ এখনও বেঁচে! ওইটুকুই বাঙালিয়ানা...

আজ, বুধবার সকাল থেকেই প্রশাসনের উদ্যোগে ট্রাকটি জাতীয় সড়কে তোলার কাজ শুরু হয়েছে। মংপং পুলিস দুর্ঘটনার প্রকৃত কারণ জানার চেষ্টা করছে। 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.