নিজস্ব প্রতিনিধি:  এক বছর আট মাস আগে মৃত্যু হয়েছিল তার। কিন্তু বিষয়টি ধামাচাপা দিতে তখনই পুঁতে দেওয়া হয়েছিল তার দেহ। কিন্তু দেড় বছর পর জয়নগরের কিশোরীর মৃত্যুরহস্য মোড় নিল অন্য দিকে। উঠে এল এক চাঞ্চল্যকর তথ্য। মৃত্যুর আগে ঠিক কী করা হয়েছিল কিশোরীর সঙ্গে- এই প্রশ্নের নিশ্চিত উত্তর চায় আদালত। তাই বিচারকের নির্দেশে দেড় বছর পর কবর খুঁড়ে বার করা হল কিশোরীর দেহ। দক্ষিণ ২৪ পরগনার জয়নগরের এই ঘটনায় রহস্য এবং চাঞ্চল্য পরতে পরতে।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

জয়নগর মজিলপুর পুরসভার ৬ নম্বর ওয়ার্ডের বাসিন্দা নূরজামান মণ্ডলের বাড়িতে কাজ করত এক কিশোরী। আচমকাই রহস্যজনকভাবে নিখোঁজ হয়ে যায় সে। অভিযোগ ওঠে, বাড়ি মালিক নূরজামানের বিরুদ্ধে। যৌন হেনস্থার পর দেহ লোপাট করা হয়েছে বলে অভিযোগ করে কিশোরীর পরিবার। তদন্তে নেমে পুলিস জানতে পারে, কিশোরীর দেহ পুঁতে দেওয়া হয়েছে বাড়ির পিছনের জঙ্গলে। গ্রেফতার করা হয় নূরজামান-সহ ৫জনকে। দায়ের হয় মামলা।


মামলাটি এখন আলিপুর সেকেন্ড অ্যাডিশনাল কোর্টে বিচারাধীন। আদালত সূত্রে খবর, ময়নাতদন্তের রিপোর্ট দেখে সন্তুষ্ট নন বিচারক। তাঁর নির্দেশেই বুধবার কবর থেকে দেহ তুলে তা ময়নাতদন্তে পাঠাল পুলিস।