নিজস্ব প্রতিবেদন : বাড়ি থেকে ২ কিলোমিটার দূরে উদ্ধার হল এক ব্যক্তির গলা কাটা দেহ। এই ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়। ঘটনাটি ঘটেছে উত্তর দিনাজপুরের গোয়ালপোখরের গতি গ্রাম পঞ্চায়েতের দেনীপার গ্রামে। মৃতের নাম মহম্মদ জাকির।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

পরিবারের লোকেরা জানিয়েছেন, বেতবাড়ি এলাকার বাসিন্দা মহম্মদ জাকির শনিবার বিকালে স্থানীয় এক ব্যক্তির কাছ থেকে বকেয়া টাকা চাইতে গিয়েছিল। অভিযোগ, টাকা দেওয়ার নাম করে তাঁকে অন্যত্র ডেকে নিয়ে যায়। তারপর থেকেই নিখোঁজ হয়ে যায় মহম্মদ জাকির। এদিন সকালে তাঁর গলা কাটা দেহ উদ্ধার হয়। এলাকার লোকেরা দেহ দেখতে পেয়ে পুলিসে খবর দেয়। খবর পেয়ে পুলিস ঘটনাস্থলে পৌঁছায়।


পুলিস দেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ইসলামপুর হাসপাতাল মর্গে পাঠিয়েছে। এই ঘটনায় তদন্ত শুরু করেছে গোয়ালপোখর থানার পুলিস। পুলিস সুপার শচিন মক্কার জানিয়েছেন, গলা কাটা অবস্থায় এক ব্যক্তির দেহ উদ্ধার হয়েছে। দুষ্কৃতীরা তাঁকে খুন করে ফেলে রেখে গিয়েছে। খুনের ঘটনায় জড়িত সন্দেহে ইতিমধ্যেই বেশ কয়েকজনের নাম পুলিসের হাতে এসেছে। তাদের খোঁজে তল্লাশি শুরু হয়েছে। তবে এখনও পর্যন্ত এই ঘটনায় কাউকে গ্রেফতার করা হয়নি।


আরও পড়ুন, সব্যসাচীর গণেশ পুজোয় আরতি করলেন, পুষ্পাঞ্জলি দিলেন দিলীপ, চাইলেন 'মুক্তির আশীর্বাদ'!