অরূপ লাহা: রক্ষকই ভক্ষক! কর্তব্যরত মহিলা চিকিত্‍সককে হুমকি দেওয়ার অভিযোগ সিভিক ভলান্টিয়ারের বিরুদ্ধে। অভিযুক্তকে গ্রেফতার করেছে পুলিস। আরজিকরকাণ্ডে ছায়া এবার পূর্ব বর্ধমানের ভাতার স্টেট জেনারেল হাসপাতালে।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন:  R G Kar Incident: স্কুলের ফার্স্ট গার্ল! কৃতী ডাক্তার-ছাত্রীর করুণ পরিণতিতে কেঁদে আকুল শিক্ষিকারা...


পুলিস সূত্রে খবর, অভিযুক্তের নাম সুশান্ত রায়। ভাতার থানায় সিভিক ভলান্টিয়ার পদে কর্মরত তিনি। গতকাল, শনিবার রাতে ভাতার স্টেট জেনারেল হাসপাতালে ডিউটি ছিল সুশান্তের। ঘড়িতে তখন ২টো বেজে ১৫ মিনিট। অভিযোগ, হাসপাতালে এক মহিলা চিকিত্‍সকের কাছে মত্ত অবস্থায় চিকিত্‍সা করাতে যান ওই সিভিক ভলান্টিয়ার।


তারপর? ওই মহিলা চিকিত্‍সকের দাবি, সুশান্তের চিকিত্‍সার সমস্ত ব্যবস্থা করেছিলেন তিনি। কিন্তু হঠাত্‍-ওই সিভিক ভলান্টিয়ার তাঁর সঙ্গে খারাপ ব্যবহার করতে শুরু করেন। রীতিমতো চিকিত্‍সা করতে থাকেন! সঙ্গে হুমকি, 'আরজি করে কী হয়েছেন, জানেন তো'? এরপর অন্য সিভিক ভলান্টিয়াদের ডাকেন ওই মহিলা চিকিত্‍সক। ফোন নম্বর জোগাড় করে খবর দেন থানায়।



আরও পড়ুন:  Weather: উইকএন্ডে বাড়বে দুর্যোগ, শনি-রবি ভারী বৃষ্টির পূর্বাভাস! কোন কোন জেলা, জেনে নিন...


আজ, শনিবার ভাতার থানায় ডেপুটেশন দেন ভাতার স্টেট জেনারেল হাসপাতালের চিকিত্‍সক ও নার্সরা। অভিযুক্ত সিভিক ভলান্টিয়ারের শাস্তির দাবি তুলেছেন তাঁরা। খবর পেয়ে হাসপাতালে যান জেলা উপ মুখ্য স্বাস্থ্য আধিকারিক সুবর্ণ গোস্বামী। তিনি বলেন, 'মত্ত অবস্থায় একজন সিভিক ভলান্টিয়ার যে ব্য়বহার করেছে, অবিলম্বে আমরা তাঁকে গ্রেফতারের দাবি জানাচ্ছি'। শেষপর্যন্ত বিকেলে অভিযুক্তকে গ্রেফতার করে পুলিস। আগামীকাল, রবিবার তাঁকে পেশ করা হবে আদালতে।


(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)