চম্পক দত্ত: ঘটের মধ্যে ১০০০০ টাকা রেখে পুজো করলে সংসারের মঙ্গল হবে। সাধু বাবার চক্করে পড়ে ১০০০০ হাজার করে টাকা খোয়ালেন ঘাটাল মহাকুমার একাধিক পরিবার। টাকা খুইয়ে পুলিসের দ্বারস্থ পরিবারগুলি।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

এমনই চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে পশ্চিম মেদিনীপুর জেলার ঘাটাল মহকুমার ঘাটাল, দাসপুর ও চন্দ্রকোনা বিভিন্ন এলাকায়। জানা যায় ঘাটাল থানার রাধানগর গ্রামের দাসপাড়ায় হঠাৎ একদিন এক সাধু বাবার আবির্ভাব হয়। সাধু নিজেকে নদীয়ার মায়াপুর থেকে এসেছেন বলে দাবি করে, গ্রামের এক ব্যক্তির বাড়িতে আশ্রয় নেয়।


আরও পড়ুন: Bengal Weather Today: স্বাভাবিকের উপরে তাপমাত্রা, বাড়বে আর্দ্রতাজনিত অস্বস্তি


গ্রামের মানুষজনের হাত দেখে তিনি বলেন গ্রামের প্রত্যেকটি পরিবারের সবারই কিছু না কিছু সমস্যা রয়েছে। এর কারনে সংসারে নিত্যদিন লেগেই থাকে ঝগড়া অশান্তি। বাড়ির মধ্যে পুজো-যজ্ঞ করলে সব ঠিক হয়ে যাবে।


সাধুর কথায় পাড়ার মধ্যে একজনের বাড়িতে পুজো ও যজ্ঞ হবে বলে সিদ্ধান্ত হয়। ঘটের মধ্যে প্রত্যেকটি পরিবারের তরফ থেকে দশ হাজার করে টাকা রেখে শুরু হয় পুজো।


আরও পড়ুন: LIVE: ফের সোনা ভারতের ঝুলিতে, এশিয়াডে ঝলমলে ভারত


পুজো শেষে সাধু বলেন ২১ দিন ছোঁয়া চলবে না পুজো হওয়া ওই ঘট। তিনি পাশের গ্রাম থেকে ঘুরে এসে বাকি কাজ করবেন বলে জনান।


এরপর গ্রামে আর ফেরেনি ওই সাধু। গ্রামবাসীদের সন্দেহ হলে তারা ঘট খুলে দেখে টাকা নেই শুধু ঘট পড়ে রয়েছে। তারপরই হইচই পড়ে যায় পুরো গ্রামে। গ্রামবাসীরা বুঝতে পারে তারা ভন্ড সাধুর চক্করে পরে প্রতারিত হয়েছে।


ইতিমধ্যে ঘাটাল থানা এলাকার বেশ কিছু প্রতারিত পরিবারের তরফে ঘাটাল থানায় লিখিত আকারে অভিযোগ জানানো হয়েছে। প্রতারিত পরিবারের সদস্যরা জানিয়েছেন তাঁদের সাথে যা হয়েছে হয়েছে কিন্তু পরবর্তীকালে এমন ঘটনা যেন আর না ঘটে। মানুষ যেন ওই ভন্ড সাধুর ফাঁদে না পড়ে। তাঁরা ওই ভন্ড সাধুর শাস্তির দাবি করেছেন।


(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)