জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: বাসের মধ্যে এবার ছাত্রীর শ্লীলতাহানি! অভিযুক্ত কন্ডাক্টরকে বেধড়ক মারধর করলেন স্থানীয় বাসিন্দারা। ঘটনাকে কেন্দ্র করে তুমুল উত্তেজনা ছড়াল হুগলির হরিপালে। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন:  Train Accident: আরপিএফের তত্‍পরতায় প্রাণে বাঁচলেন প্রৌঢ়, বর্ধমানে চলন্ত ট্রেন থেকে নামতে গিয়ে...


পুলিস সূত্রে খবর, হরিপাল-চুঁচুড়া ১৮ নম্বর বাসের নিয়মিত যাত্রী ওই ছাত্রী। হারিট থেকে হরিপাল যান তিনি। অভিযোগ, গত কয়েকদিন ধরেই ওই ছাত্রীকে উত্যক্ত করছিলেন বাসের কন্ডাক্টর। কিন্তু ভয়ে কাউকে কিছু বলতে পারেননি তিনি। কিন্তু আজ, সোমবার যখন ফের একই ঘটনা ঘটে, তখন আর চুপ করে থাকেননি তিনি। 


হরিপাল বাসস্ট্যান্ডে নেমে  রীতিমতো কান্নায় ভেঙে পড়েন ওই ছাত্রী। কন্ডাক্টরের কু-কীর্তির কথা জানান স্থানীয় বাসিন্দাদের। এরপর অভিযুক্তের উপর চড়াও হন তাঁরা। শুরু হয় বেধড়ক মারধর। শোরগোল পড়ে যায় এলাকায়।  খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় পুলিস। জনতার হাত থেকে উদ্ধার করে অভিযুক্ত করে নিয়ে যাওয়া হয় থানায়। পুলিস জানিয়েছে,  ঘটনা খতিয়ে দেখে উপযুক্ত ব্যবস্থা নেওয়া হবে।


আরও পড়ুন:  WB Weather Update: দেওয়ালিতেও ভোগাবে বৃষ্টি! বড় আপডেট হাওয়া অফিসের



(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)